ভাটপাড়ার অশান্তির মূলে অর্জুন সিং, ফের সন্ত্রাস ছড়াবার চেষ্টা করলে গ্রেফতারের হুঁশিয়ারি মেয়রের।

নজরবন্দি ব্যুরো: নির্বাচনের আগে থেই উত্তপ্ত ভাটপাড়া। এই অশান্তির জন্য বিজেপি দায়ি। অভিযোগ ছিল শাসক দল তৃণমূল কংগ্রেসের। রাজ্যে সন্ত্রাস প্রসঙ্গে বলতে গিয়ে আজ মেয়র-মন্ত্রী ফিরহাদ হাকিম বলেন," ভাটপাড়ার বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের নেতৃত্বে সেখানে অশান্তির পরিস্থিতি তৈরি করা হচ্ছে।"


হালিশহরে ৮ জন কাউন্সিলররা ফের তৃণমূলে যোগ দেন। মেয়রের মন্তব্য, " কাউন্সিলরদের জোর করে ভয় দেখিয়ে, মাথায় রিভলভার ঠেকিয়ে দিল্লি নিয়ে গিয়েছিল অর্জুন সিংয়ের  বাহিনী। কিন্তু ওখানে গিয়ে তাঁরা হাঁপিয়ে উঠেছিলেন। ফের তৃণমূলে ফিরে এসে স্বস্তির নিশ্বাস ফেলছেন। কারণ জঙ্গল থেকে বাঘকে বের করে নিয়ে আসা যায় কিন্তু বাঘের মন থেকে জঙ্গলকে বের করা যায় না।"
যদিও তিনি এর পরে জানিয়ে দেন এখন ভাটপাড়ার পরিস্থিতি বদলে গিয়েছে।
ওই এলাকার দখল নিয়েছে পুলিশ। তিনি এর পরে হুঁশিয়ারির শুরে বলেন, এর পরে ফের এলাকায় সন্ত্রাস ছড়াবার চেষ্টা করলে বিজেপি সাংসদ অর্জুন সিংকে গ্রেফতার করা হবে।
এর পরে তিনি মুকুল রায়ের সরাসরি নাম না ধরে মিস্টার রায় বলে সম্বোধন করে বলেন," অমিত শাহয়ের সামনে যত বেশি তৃণমূল নেতাদের বিজেপিতে যোগ দেওয়াতে পারবেন ততই লাভ হবে মিস্টার রায়-এর।" তিনি বক্তব্যের শেষে দলীয় কর্মীদের দলে ফিরে আসার জন্য তাদেরকে ফের একবার ধন্যবাদ জানান মেয়র।  
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.