বিজ্ঞপ্তি দিয়ে বেতন বৃদ্ধির ঘোষনা রাজ্যের! উপকৃত কয়েক হাজার শিক্ষক।

নজরবন্দি ব্যুরোঃ গত কয়েক বছর ধরে এরাজ্যে যেভাবে শিক্ষক আন্দোলন হচ্ছে তা ইতিপূর্বে কোনদিন দেখা যায়নি। প্রাথমিক স্তর থেকে শুরু করে উচ্চ বিদ্যালয়। পার্শ্ব শিক্ষক থেকে শুরু করে কম্পিউটার শিক্ষক, SSK/MSK/AS কেউ বাদ নেই। সবার দাবি কার্যত এক সুরে বাঁধা তা হল 'বঞ্চনা' আর 'অনৈতিকতা'।

বঞ্চনার প্রতিবাদ করতে পথে নেমে কখনও গ্রেফতার, কখনও পুলিশের লাঠি কখনও বা জলকামানের মুখোমুখি হতে হয়েছে রাজ্যের বিভিন্ন রকম শিক্ষকদের। আর এবার কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলবেন শিক্ষক মহলের একটা অংশ।আন্দোলনে 'পুলিশি হামলা!' শিক্ষকদের প্রতিরোধে ১ঘন্টা অচল ১৭ নং জাতীয় সড়ক! #Exclusive রাজ্যে প্রশিক্ষণহীন শিক্ষকদের জন্যে বড় ঘোষণা করল রাজ্য স্কুল শিক্ষা দফতর। সোমবার এক বিজ্ঞপ্তি দিয়ে স্কুল শিক্ষা দফতর জানিয়েছে বেতন বাড়তে চলেছে রাজ্যের কয়েক হাজার শিক্ষকদের।
২০০২ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত যে সমস্ত চাকুরিপ্রার্থী বিএড না করেও চাকরি পেয়েছেন তাঁরা নতুন বিজ্ঞপ্তিতে ইনক্রিমেন্টের আওতায় আসবেন, বকেয়াও পেতে পারেন তারা।উল্টোডাঙ্গা উড়ালপুলে ফাটল! আগামী ৩ দিন যান চলাচল বন্ধ। উল্লেখ্য এতদিন প্রশিক্ষনহীণ শিক্ষকদের কোন ইনক্রিমেন্ট ছিল না। স্কুল শিক্ষা দফতরের এই বিজ্ঞপ্তিকে স্বাগত জানিয়েছেন শিক্ষকরা।
দেখুন সেই বিজ্ঞপ্তি

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.