কেকেআর এর কোচ পদ থেকে ছেঁটে ফেলা হল ক্যালিস কে।

নজরবন্দি ব্যুরোঃ আইপিএলের নতুন মরশুমে নতুন কোচিংস্টাফ নিয়ে খেলতে নামবে কেকেআর । কারণ তাঁদের কোচ জ্যাক ক্যালিস ও সহকারি কোচ সিমন ক্যাটিচকে সরিয়ে দিল কেকেআর টিম ম্যানেজেমেন্ট। কিন্তু কে হবে নতুন কোচ? তা অবশ্য এখনও জানানো হয়নি। ২০১৫ সালে বেলিসের পরিবর্তে নাইট রাইডার্সের হেড কোচ হন কালিস। ২০১১ সাল থেকে ক্রিকেটার হিসাবে কেকেআরের সঙ্গে যুক্ত ছিলেন প্রাক্তন এই অল-রাউন্ডার।
 ক্যালিস কোচের দায়িত্ব নেওয়ার বছরেই তাঁর সহকারী নিযুক্ত করা হয় কাটিচকে। কোচ হিসেবে তাঁর পরিসংখ্যান কিন্তু খুব একটা ভালো নয়। কালিসের জমানায় ৬১টি ম্যাচের মধ্যে ৩২টি তে জিতেছে কেকেআর। টানা ৩ বছর প্লে-অফে খেলে কলকাতা। আর গত আইপিএল-এ অল্পের জন্য প্লে-অফের টিকিট হাতছাড়া হয় কেকেআর এর। কেকেআর সিইও বেঙ্কি মাইসোর অবশ্য ভবিষ্যতে কালিসের অন্য ভূমিকায় নাইট রাইডার্স দলের সঙ্গে যুক্ত থাকার ইঙ্গিত দিয়েছেন।
আর এই প্রসঙ্গে কেকেআর-এর সদ্য প্রাক্তন কোচ বলেছেন “২০১১ সাল থেকে দীর্ঘ ৯ বছর কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে ক্রিকেটার, মেন্টর ও হেড কোচ হিসাবে অসাধারণ সময় কাটানোর পর এটাই সঠিক সময় নতুন কোনও সুযোগ খোঁজার। দারুণ সব স্মৃতি উপহার দেওয়ার জন্য আমি ধন্যবাদ জানাই টিম মালিক, ম্যানেজমেন্ট ও ক্রিকেটারদের”।
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.