কথা রাখেনি কমিশন, প্রতিবাদে বৃহত্তর আন্দোলনের ডাক কর্মশিক্ষা ও শারীরশিক্ষা চাকরি প্রার্থী মঞ্চের!

নজরবন্দি ব্যুরো: প্রায় ৪ মাস আগে মেধা তালিকা প্রকাশ করেছে কমিশন। কিন্তু এখনও চাকরিতে যোগ দিতে পারেন নি এম প্যানেল ভুক্ত শারীরশিক্ষা ও কর্মশিক্ষার চাকরি প্রার্থীরা।
অভিযোগ, কেন চাকরি হচ্ছে না তা জানতে বার বার কমিশনের দ্বারস্থ হয়েও কোনও সদুত্তর মেলেনি। এই বঞ্চনার প্রতিবাদেই আচার্য সদনের সামনে লাগাতর বিক্ষোভ দেখিয়েছিলেন  বঞ্চিত চাকরি প্রার্থীরা।
জানা গিয়েছে, ১০ শতাংশ প্যানেল ভুক্ত শারীরশিক্ষা ও কর্মশিক্ষা চাকরি প্রার্থীরা বহুদিন ধরে নিয়োগপত্র হাতে পাচ্ছেন না। যদিও ফলাফল প্রকাশ ও মেধা তালিকার প্রকাশের কাজ শেষ। কিন্তু তারপরেও নিয়োগ নিয়ে কোনও উদ্যোগ নেয় নি কমিশন। বারবার বিষয়টি নিয়ে কমিশনে আবেদন গেলেও কাউন্সেলিংয়ের কোনও নোটিশই কমিশনের তরফে দেওয়া হয়নি।
প্রায় এক মাস আগে ন্যায্য দাবি আদায়ে আচার্য সদনের সামনে বিক্ষোভ দেখায় পরীক্ষার্থীরা।
তখন কমিশনের তরফে আশ্বাস মিলতে বিক্ষোভ তুলে নেয় আন্দোলনকারী হবু শিক্ষকরা। খুব দ্রুত নোটিশ দিয়ে কাউন্সেলিংয়ের দিন ঘোষণা করার প্রতিশ্রুতি দিয়েছিল কমিশন। তবে সেই প্রতিশ্রুতি মাফিক কাজ হয় নি বলে অভিযোগ পরীক্ষার্থীদের।

এর প্রতিবাদে আগামী মঙ্গলবার থেকে আচার্য সদনের সামনে লাগাতার ধর্না চলবে বলে জানিয়েছে কর্মশিক্ষা ও শারীরশিক্ষা চাকরি প্রার্থী মঞ্চ।

Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.