বাড়ি বাড়ি ঘুরে কাটমানির টাকা ফিরিয়ে দিলেন তৃণমূল নেতা!

নজরবন্দি ব্যুরো: মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী দলীয় এক সভায় দলের কর্মীদের কাটমানির টাকা ফিরিয়ে দেবার নির্দেশ দিয়েছিলেন। এর পর থেকে এই কাটমানি ইস্যু নিয়ে উত্তাল গোটা রাজ্যের রাজনৈতিক পরিস্থিতি। তবে মুখ্যমন্ত্রীর এই ঘোষণার পরেই সবথেকে বেশি সমস্যায় পড়েছেন তাঁর দলের একটা বড় অংশ। অনেক তৃণমূল সমর্থক এই কাটমানির টাকা দিতে না পেরে ঘরছাড়া।
অনেকে কর্মী আবার টাকা ফেরত দিতে বাধ্য হয়েছেন।

এবার বাড়ি বাড়ি ঘুরে কাটমানি ফেরত দিলেন বাঁকুড়ার এক তৃণমূল নেতা। প্রধানমন্ত্রী আবাস যোজনায় পরিবার পিছু চার থেকে ৮ হাজার টাকা পর্যন্ত সংগ্রহ করেছিলেন বলে অভিযোগ। তাকে কাটমানি দিতে গিয়ে অনেকে বাড়ি তৈরির কাজ শেষ করতে পারেনি। এবার চাপে-পড়ে শেষ পর্যন্ত ওই কাটমানির টাকা ফিরিয়ে দিলেন ওই স্থানীয় তৃণমূল নেতা।

এই ঘটনাটি ঘটেছে আজ সকালে বাঁকুড়া শহর লাগোয়া কেশিয়াকোল এলাকায়। জানা গিয়েছে, তৃণমূল নেতা অরুণ গড়াই এলাকার প্রধানমন্ত্রী আবাস যোজনার ২৫ জন উপভোক্তার কাছ থেকে পরিবার-পিছু চার থেকে ৮ হাজার টাকা পর্যন্ত কাটমানি হিসেবে সংগ্রহ করেছিলেন।
ওই টাকা দিতে গিয়ে অনেকে বাড়ি তৈরির কাজ শেষ করতে পারেনি। কিছুদিন আগে এলাকার মানুষ তাকে ঘিরে কাটমানি ফেরতের দাবিতে বিক্ষোভ দেখান। সেই সময় কাটমানি ফেরতের প্রতিশ্রুতি দিয়েছিলেন ওই তৃণমূল নেতা। আজ সকালে কেশিয়াকোল গ্রামে বাড়ি বাড়ি ঘুরে কাটমানি হিসেবে নেওয়া টাকা ফেরত দিলেন ওই তৃণমূল নেতা। 
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.