টিএমসিপি ও এবিভিপি সংঘর্ষ, আহত জিএস সহ ৫

নজরবন্দি ব্যুরো: লোকসভা নির্বাচনের ফল ঘোষণার পর থেকে যেমন দল বদলের খেলা চলছে, তার সঙ্গে তাল মিলিয়ে গোটা রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর পাওয়া যাচ্ছে। কোথাও আক্রান্ত হয়েছেন শাসক দলের সমর্থক, আবার কোথাও আক্রান্ত হয়েছেন বিরোধী দলের সমর্থকরা।
যদিও অশান্তির জন্য দায়ি শাসক দল তৃণমূল কংগ্রেস। এমনটাই অভিযোগ এই রাজ্যের বিরোধী রাজনৈতিক দল গুলির।


তৃণমূল ছাত্র পরিষদ ও এবিভিপি সমর্থকদের মধ্যে সংঘর্ষে উত্তেজনা ছড়ায়। এই ঘটনায় আহত ‌৫ জন। ঘটনাটি ঘটেছে মেদিনীপুরে। আজ (বৃহস্পতিবার) ঘাটাল‌ রবীন্দ্র‌ শতবার্ষিকী ‌মহাবিদ্যালয়ে এই সংঘর্ষের ঘটনাটি ঘটে। এর জেরে উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। আহত হয়েছেন ওই কলেজের জিএস তুফান দলুই।
যদিও তুফান দলুইয়ের আর একটি পরিচয় আছে, সে ওই এলাকার বিধায়ক শঙ্কর দলুইয়ের ছেলে। তৃণমূল ছাত্র পরিষদের দাবি, তুফান যখন কলেজে আসছিল সেই সময় এবিভিপি সমর্থকরা ‌তাঁকে ঘিরে ধরে হামলা চালায়। তাঁকে বাঁচাতে গেলে ‌অন্যদের ওপর হামলা চালান হয়। যদিও বিজেপির ছাত্র সংগঠন তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন। তাদের দাবি তৃণমূল কংগ্রেস ছাত্র পরিষদের সদস্যরা প্রথমে তাদের ওপর হামলা চালায়।

উল্লেখ্য, বুধবারও পশ্চিম মেদিনীপুর জেলার এই কলেজে এই দুই ছাত্র সংগঠনের মধ্যে ব্যাপক ঝামেলা হয়েছিল। বিজেপির অভিযোগ, তৃণমূল কংগ্রেসের নেতারা এবিভিপির পোস্টার, ফ্লেক্স ছিঁড়ে দেয়। 
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.