Header Ads

বিরাটদের কোচ হবার প্রাথমিক বাছায়ে সুযোগ পেলেন ৬ জন। জানেন কোন ৬ জন?

নজরবন্দি ব্যুরোঃ আগামী শুক্রবারই কোচের পদের জন্য ইন্টারভিউ নেবে কপিল দেবের নেতৃত্বাধীন ক্রিকেট উপদেষ্টা কমিটি। যে কমিটিতে কপিল দেব ছাড়াও রয়েছেন প্রাক্তন ক্রিকেটার এবং কোচ অংশুমান গায়কোয়াড় এবং শান্তা রঙ্গস্বামী। প্রাথমিকভাবে ভারতীয় দলের কোচের পদের জন্য মোট ২ হাজার আবেদন পড়েছিল। কিন্তু তাঁদের মধ্যে থেকে বেছে নেওয়া হয়েছে মাত্র ৬ জন কে। যারা শুক্রবার কপিল দেবের কমিটির সামনে ইন্টারভিউ তে বসবেন।
 তারা হলেন রবি শাস্ত্রী বর্তমান ভারতীও দলের কোচ,অজি কোচ টম মুডি, নিউজিল্যান্ডের প্রাক্তন কোচ মাইক হেসন, ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তানের প্রাক্তন কোচ ফিল সিমন্স। আর বাকি দু' জন হলেন লালচাঁদ রাজপুত ও রবিন সিং। মুম্বইয়ে এই ৬ জনের সাক্ষাত্কার নেওয়া হবে। মুডি,হেসন ও সিমন্সের সাক্ষাত্কার অবশ্য নেওয়া হবে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে।
 উল্লেখ গত ১৬ জুলাই বিসিসিআই বিজ্ঞপ্তি মারফত জানিয়ে দিয়েছিল যে, টিম ইন্ডিয়ার সাপোর্ট স্টাফ নিয়োগ করা হবে। বিরাট কোহলির দলের জন্য় হেড কোচের পাশাপাশি ব্য়াটিং-বোলিং এবং ফিল্ডিং কোচ নেওয়া হবে। এর সঙ্গেই ফিজিওথেরাপিস্ট, স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশানিং কোচ এবং অ্যাডমিনিস্ট্রেটিভ ম্য়ানেজারের জন্য়ও আমন্ত্রণ জানিয়েছে বোর্ড।
Loading...

No comments

Theme images by enjoynz. Powered by Blogger.