পি চিতাম্বরম প্রতারক; প্রমাণ আছে তাঁর কাছে! হাসপাতালের বেডে বিস্ফোরক অমর সিং। #Exclusive

নজরবন্দি ব্যুরোঃ কেন্দ্রীয় অর্থমন্ত্রী থাকার সময় ২০০৭ সালে বিদেশ থেকে ৩০৫ কোটি টাকা পাওয়ার জন্যে আইএনএক্স মিডিয়াকে ছাড়পত্র দিয়েছিলেন তিনি।যার বিনিময়ে তাঁর পুত্র কার্তি চিদম্বরমের সংস্থাকে বড় অঙ্কের ঘুষ দিয়েছিল আইএনএক্স মিডিয়া। এই অভিযোগ কে সামনে রেখে প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী চিদম্বরমকে গ্রেফতার করেছে ইডি। যে মামলার পরবর্তী শুনানি হতে চলেছে আগামী ৫ই সেপ্টেম্বর।
সুপ্রিম কোর্টের বিচারপতি আর ভানুমতি ও এএস বোপান্নার বেঞ্চ ইডিকে বৃহস্পতিবার নির্দেশ দিয়েছে ইডি-কে তিন দিনের মধ্যে মুখবন্ধ করা খামে সমস্ত তথ্যপ্রমাণ পেশ করতে হবে, যার ভিত্তিতে পরবর্তী শুনানি হবে আগামী ৫ই সেপ্টেম্বর।
অন্যদিকে রাজ্যসভার সাংসদ তথা সমাজবাদী পার্টির নেতা অসুস্থ অমর সিং হাসপাতালের বেডে শুয়ে এদিন বিস্ফোরণ ঘটিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পি চিতাম্বরম কে নিয়ে। মোদী সরকারের পাশে দাঁড়িয়ে অমর সিং এর বক্তব্য "আপনারা বলেন মোদীজির পরম বন্ধু অনিল আম্বানি বা ভিডিয়কনের বেনুগোপাল কিন্তু আমার কাছে পোক্ত প্রমাণ আছে যে এদের সঙ্গে সবথেকে ঘনিষ্ঠতা যে ব্যাক্তির আছে তিনি হলেন চিতাম্বরম।
চিতাম্বরন ইউপিএ ২-র আমলে সরকারের টাকা এইসব কোম্পানি কে এমন ভাবে বিলি করেছেন যেন মনে হয় তা ওনার পৈত্রিক সম্পত্তি!" পাশাপাশি অমর সিং এর দ্যার্থহীন ভাষায় বলেন চিতাম্বরমের মত ভ্রষ্ট নেতা তিনি অন্য কাউকে দেখেননি...!
দেখুন অমর সিং কি বলছেন...
#NajarbandiExclusive

Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.