Header Ads

ভারতের বিরুদ্ধে যুদ্ধের হুঁশিয়ারি দিলেন ইমরান।

নজরবন্দি ব্যুরোঃ পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, ভারত-প্রশাসিত কাশ্মীরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পদক্ষেপ একটি ‘কৌশলগত ভুল’ আর এজন্য তাকে চরম মূল্য দিতে হবে। বুধবার পাকিস্তানের স্বাধীনতা দিবস উপলক্ষে অধিকৃত কাশ্মিরে গিয়ে বক্তব্য রাখেন পাক প্রধানমন্ত্রী। সেখানে ইমরান খান সাফ জানিয়ে দিয়েছেন ভারত সরকারের বিরুদ্ধে যুদ্ধে অবতীর্ণ হবেন তিনি। কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপ করেছে কেন্দ্রীয় সরকার। যার জেরেই শেষমেশ এই সিদ্ধান্ত নিতে চলেছে পাক সরকার।
 কাশ্মীরের স্বাধীনতা ছিনিয়ে নেওয়ার জন্য দেশের জনগণ প্রস্তুত। আমরা এই মুহূর্তে মানবিক সংকটের মুখে দাঁড়িয়ে রয়েছি এবং এই যে সিদ্ধান্তটি চাপানো হয়েছে তার দ্বারা সৃষ্ট নৃশংসতা সম্পর্কে সত্যিই উদ্বিগ্ন। উল্লেখ্য কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে নেবার পর থেকে পাগলের মতো অবস্থা হয়েছে পাকিস্থানের। ভারতের সঙ্গে বাণিজ্য চুক্তি বন্ধ থেকে সে দেশে ভারতীও সিনেমা বন্ধ করা থেকে আন্তজাতিক বিভিন্ন মহলে ভারতের বিরুদ্ধে নানান কথা বলে চলেছে।
 কিন্তু বিশ্বের কোন দেশ তাঁদের সমর্থন করেনি। ফলে বিশ্বের কাছে মুখ পুড়িয়ে এবার যুদ্ধের জিগীর তুলেছে ইমরান সরকার। কিন্তু গত কাল ভারতীও ৩ সেনা প্রধান জানিয়ে দিয়েছে যে কোন ধরনের পরিস্থিতির জন্য ভারতীও ফৌজ তৈরি। ভারত যুদ্ধ চায়না কিন্তু নিজেকে আত্মরক্ষা করতে যানে। সেটা এর আগেও টের পেয়েছে পাকিস্থান।
Loading...

No comments

Theme images by enjoynz. Powered by Blogger.