৩৭০ ধারা বাতিল নিয়ে আফ্রিদিকে পাল্টা দিলেন গম্ভীর।

নজরবন্দি ব্যুরোঃ অবসরের পরও মাঠ ও মাঠের বাইরের একাধিক ঘটনায় পরোক্ষভাবে বচসায় জড়িয়েছেন গৌতম গম্ভীর ও শাহীদ আফ্রিদি। তাঁদের সম্পর্ক যে কেমন তা আর কারও অজানা নয়। এবার জম্মু ও কাশ্মীরে ৩৭০ ধারা বাতিল নিয়ে বিতর্কে জড়ালেন দুই দেশের দুই প্রাক্তন ক্রিকেটার। গত কালই এক ঐতিহাসিক সিদ্ধান্ত নিয়ে ৩৭০ ধারা বাতিল ঘোষণা করে কেন্দ্র। কিন্তু মোদি সরকারের এমন সিদ্ধান্ত একেবারেই মানতে পারেননি প্রাক্তন এই পাক ক্রিকেটার।
৩৭০ বাতিলের বিরুদ্ধে টুইট করে আফ্রিদি লেখেন “ কাশ্মীরিদের প্রাপ্য অধিকার পাওয়া উচিত, রাষ্ট্রপুঞ্জের খসড়া তো তেমনই আছে। আমাদের সকলের মতোই ওদেরও স্বাধীনতা প্রাপ্য। রাষ্ট্রপুঞ্জ তাহলে কেন রয়েছে, তারা কী ঘুমোচ্ছে? বিনা প্ররোচনায় এই আগ্রাসন এবং অপরাধ কাশ্মীরে হয়ে চলেছে। যা মানবতার বিরোধী। এগুলো মনে রাখা দরকার।
 ট্রম্পের এবিষয়ে মধ্যস্থতা করা উচিত্”। আফ্রিদির মন্তব্যের পালটা দিয়েছেন ভারতের প্রাক্তন ওপেনার ও বিজেপি সাংসদ গম্ভীর। তিনি বলেছেন “আফ্রিদি যথার্থই বলেছেন। সেখানে অযাচিত আগ্রাসন রয়েছে মানবিকতার বিরুদ্ধে অপরাধ রয়েছে, এগুলি তুলে ধরার জন্য তার হাততালি পাওয়া উচিত। শুধু একটা জিনিসও আফ্রিদি বলতে ভুলে গিয়েছে। এসবই হয় পাক অধিকৃত কাশ্মীরে। চিন্তা করো না, সেটাও আমরা ঠিক করে নেব”।
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.