শিক্ষকদের ওপর আক্রমনের প্রতিবাদে ধিক্কার মিছিল বিজেপি শিক্ষক সংগঠনের।

নজরবন্দি ব্যুরোঃ কল্যাণীতে শান্তিপূর্ণভাবে ভাবে অনশনরত পার্শ্বশিক্ষকদের অনশন মঞ্চে রাতের অন্ধকারে আলো নিভিয়ে পুলিশ নির্বিচারে লাঠিচার্জ করেছিল এবং পার্শ্বশিক্ষিকাদের শ্লীলতাহানি করেছিল। নিরীহ পার্শ্বশিক্ষকদের উপর পুলিশের আক্রমণের প্রতিবাদে সারা রাজ্যে নিন্দার ঝড় বয়ে যায়। এই আক্রমণের প্রতিবাদে ভারতীয় জনতা পার্টির শিক্ষক সংগঠন বিজেপি টিচার্স সেল রাজ্যের প্রতিটি জেলায় ধিক্কার মিছিল বের করে।
ঐদিন রাতে কল্যাণীতে গ্রেফতার হওয়া নয়জন পার্শ্বশিক্ষকের আজ জামিনের ব্যবস্থা করে বিজেপি টিচার্স সেল। বিজেপি টিচার্স সেলের পার্শ্বশিক্ষক শাখার রাজ্য ইনচার্জ প্রদীপ ঘোষ এবং নদীয়া দক্ষিণ সাংগঠনিক জেলার হরিণঘাটা বিধানসভার ইনচার্জ অরূপ দাসের নেতৃত্বে বিজেপি আইনজীবী সেলের সহায়তায় নয়জন পার্শ্বশিক্ষক আজ জেল থেকে মুক্তি পায়। বিজেপি টিচার্স সেলের রাজ্য কনভেনার দিপল বিশ্বাস জানান "আইনি লড়াইয়ের মাধ্যমে বিজেপি টিচার্স সেল যেভাবে গ্রেফতার হওয়া পার্শ্ব শিক্ষকদের জেল থেকে মুক্ত করল, ঠিক সেইভাবেই রাস্তায় আন্দোলনের মাধ্যমে বিজেপি টিচার্স সেল পার্শ্ব শিক্ষকদের ন্যায্য বেতন আদায় করাবেই।
দিপলবাবু জানান পার্শ্ব শিক্ষকদের ন্যায্য দাবি আদায়ে বিজেপি টিচার্স সেল অতি শীঘ্রই বৃহত্তর আন্দোলনে নামবে।"  কারিগরী ভবনের সামনে বেতন বৃদ্ধি সহ অন্যান্য দাবি নিয়ে ভোকেশনাল শিক্ষকরা বিক্ষোভ দেখানোর সময় পুলিশ তাদের উপর লাঠিচার্জ করে এবং অন্যায়ভাবে ৩৯ জন ভোকেশনাল শিক্ষককে গ্রেফতার করে। বিজেপি টিচার্স সেলের সহায়তায় ৩৯ জন ভোকেশনাল শিক্ষকই জেল থেকে মুক্তি পান। বিজেপি টিচার্স সেলের রাজ্য কনভেনার এই ব্যাপারে জানান "ভোকেশনাল শাখার সমস্ত শিক্ষকরা বিজেপি টিচার্স সেলের সাথে যোগাযোগ করছেন। বিজেপি টিচার্স সেল তাদের পাশে সবসময় আছে।"
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.