তিনি রামের ৩১১ তম বংশধর! সুপ্রিম কোর্টের জন্যে প্রমাণ হাতে তৈরি বিজেপি সাংসদ।

নজরবন্দি ব্যুরোঃ রামের বংশধর কি এখনও জীবিত? অযোধ্যা মামলার শুনানিতে ওঠা প্রশ্নে উত্তরের ডালি সাজিয়ে এগিয়ে এলেন রামের বংশধর তথা বিজেপি সাংসদ! উল্লেখ্য, গত শুক্রবার সুপ্রিম কোর্টে অযোধ্যা মামলার শুনানি চলাকালীন পাঁচ বিচারপতির বেঞ্চ কৌতূহলবশত এই প্রশ্ন করে, রাম লালা বিরাজমানের আইনজীবী কে পরাশরণকে প্রধান বিচারপতি রঞ্জন গগৈ জিজ্ঞাসা করেন রামের কোনও বংশোধর এখনও কেউ রয়েছেন কি না?
আইনজীবী এই প্রশ্ন শুনে হতচকিত হয়ে যান। কোর্ট কে দেওয়ার মত কোন উত্তর তার কাছে ছিলনা। কিন্তু সেই খবর প্রকাশ্যে আসার পরে নিজেকে রামের বংশধর বলে দাবি করলেন রাজস্থানের রাজসামন্দের বিজেপি সাংসদ তথা জয়পুর রাজ পরিবারের সদস্য দিয়া কুমারী
নিজেকে রঘুবংশী দাবি করে দিয়া বলেন, তিনি রামের পুত্র কুশের বংশধর। জানিয়ে দেন তার বাবা কুশের ৩০৯ তম বংশধর। অর্থাৎ তিনি রামের ৩১১ তম বংশধর।
বিজেপি সাংসদ দিয়া একথা বলেই খান্ত হননি, তিনি জানিয়ে দিয়েছেন তার কাছে বংশতালিকা রয়েছে যেখানে এর প্রমাণও রয়েছে। দরকারে তিনি পাণ্ডুলিপি, বংশতালিকা অন্যান্য তথ্যও পেশ করতে পরেন৷ বিজেপি সাংসদের কথায় তাঁরা হলেন কুশের বংশধর অর্থাৎ কুশওয়াহা বা কচ্ছুয়া গোষ্ঠীর অন্তর্ভূক্ত। নিজেকে অযোধ্যা অধিপতির বংশধর হিসেবে দাবি করে দ্রুত মামলার নিস্পত্তি করার আবেদন জানিয়েছেন তিনি। 
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.