ভারত সফরের জন্য টিম ঘোষণা করলো সাউথ আফ্রিকা।

নজরবন্দি ব্যুরোঃ আসন্ন ভারত সফরের জন্য দল ঘোষণা করলো সাউথ আফ্রিকা। সেপ্টেম্বর-অক্টোবরে ভারতে তিনটি টি-২০ ও তিনটি টেস্ট খেলবে প্রোটিয়ারা। তবে আগামী বছর টি-২০ র কথা মাথায় রেখে টি-২০ র নতুন নেতা বেছে নিল দক্ষিণ আফ্রিকা। নেতার নাম কুইন্টন ডি'কক। টেস্টে অবশ্য অধিনায়ক থাকছেন ডু'প্লেসি। দক্ষিণ আফ্রিকার ভারত সফর হবে ১৫ সেপ্টেম্বর থেকে ২৩ অক্টোবর পর্যন্ত।ধরমশালায় প্রথম টি-২০ দিয়ে শুরু হবে সফর। আর টেস্টের সিরিজের প্রথম ম্যাচ ২ অক্টোবর ভাইজ্যাকে। এবার এক নজরে দেখে নিনি সিরিজে দক্ষিণ আফ্রিকার স্কোয়াড।
 টি-২০ দলঃ কুইন্টন ডি'কক (ক্যাপ্টেন), রাসি ভ্যান ডার ডুসেন (ভাইস-ক্যাপ্টেন), টেম্বা বাভুমা, জুনিয়র ডালা, বির্জন ফর্চুন, বেহরান হেনড্রিকস, রেজা হেনড্রিকস, ডেভিড মিলার, আনরিচ নর্টজে, অ্যান্ড্রেল পেহলুকওয়া, ডিওয়ানে প্রিটোরিয়াস, কাসিগো রাবাদা, রাবরেজ শামসি ও জন-জন স্মুটস।
 টেস্ট দলঃ ফ্যাফ ডু'প্লেসি (ক্যাপ্টেন), টেম্বা বাভুমা (ভাইস-ক্যাপ্টেন), থিউনিস ডে ব্রুইন, কুইন্টন ডি'কক, ডিন এলগার, জুবের হামজা, কেশব মহারাজ, আইডেন মার্করাম, সেনুরান মুথুস্যামি, লুঙ্গি এনগিদি, আনরিচ নর্টজে, ভার্নন ফিল্যান্ডার, ডেনে পিয়েডট, কাগিসো রাবাদা ও রুডি সেকেন্ড।
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.