জল্পনার অবসান। আজই গেরুয়া পথে হাঁটা শুরু করছেন শোভন-বৈশাখী।

নজরবন্দি ব্যুরোঃ বিজেপিতেই যোগ দিচ্ছেন কলকাতার প্রাক্তন মেয়র তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। যোগ দিচ্ছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও। বুধবারই তাঁরা নয়াদিল্লিতে বিজেপি-র সর্বভারতীয় সদর দফতরে গেরুয়া পতাকা হাতে তুলে নেবেন বলে জানা গিয়েছে। মঙ্গলবার রাতেই কলকাতা বিমানবন্দর থেকে দিল্লির উড়ান ধরেছেন দু'জনে। যদিও সূত্রের খবর, বিজেপিতে শোভনের যোগদানের দিনক্ষণ নাকি এখনও চূড়ান্ত হয়নি।
শোভনের সঙ্গে কোন আলোচনায় যে ফলপ্রসু হয়নি তা টের পাওয়া গিয়েছিল যখন তিনি বিধানসভার মত্স্য ও প্রাণীসম্পদ বিষয়ক স্ট্যান্ডিং কমিটি থেকে ইস্তফা দেন। সুত্রের খবর বুধবার আনুষ্ঠানিক ভাবে বিজেপির পতাকা হাতে তুলে নিচ্ছেন তাঁরা। বিজেপিতে যোগদানের পরে কলকাতা এবং দক্ষিণ ২৪ পরগনার বড়সড় সাংগঠনিক দায়িত্ব শোভনের উপরে ন্যস্ত হতে চলেছে বলে বিজেপি সূত্রের খবর। তবে বিজেপির তরফে শোভনদের যোগদান বা দায়িত্বপ্রাপ্তির বিষয়ে এখনই কোনও মন্তব্য আনুষ্ঠানিক ভাবে করা হয়নি। শোভন-বৈশাখীও মঙ্গলবার রাতে এ বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি।
 প্রসঙ্গত লোকসভা ভোটের ফল খারাপ হতেই তৃণমূল শোভনের সাথে যোগাযোগ শুরু করে। নানা ভাবে তাঁকে বোঝানর চেষ্টা কড়া হয় অতীত ভুলে আবার দলের কাজে যোগ দিন তিনি। শেষ পর্যন্ত পার্থ চট্টোপাধ্যায় তাঁর সাথে দেখা করে কথা বলে কিন্তু কোন কিছুই আর কাজে এলনা। অবশেষে গেরুয়া রাস্তায় হাঁটতে চলেছেন এক সময়ের তৃণমূলের প্রথম সারির নেতা শোভন চট্টোপাধ্যায়।
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.