Header Ads

২৫শে সেপ্টেম্বর পর্যন্ত সিবিআই এর কাছে যাবেন না! মেইল রাজীব কুমারের।

নজরবন্দি ব্যুরো: সারদা চিটফান্ড কেলেঙ্কারি তদন্ত সিবিআই এর কাছে সময় চেয়ে নিলেন কলকাতা পুলিশের প্রাক্তন নগরপাল রাজীব কুমার। নিজের আইনজীবী মারফৎ ইমেল করে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত তিনি সিবিআই অফিসে হাজিরা দিতে পারবেন না জানিয়ে দিলেন।গত শুক্রবার কলকাতা হাইকোর্ট রাজীব কুমারের ওপর থেকে গ্রেফতারি সংক্রান্ত 'রক্ষাকবচ'প্রত্যাহার করে নিয়েছিল।
আর শুক্রবারই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা লাউডন স্ট্রীটের বাড়িতে গিয়ে রাজীব কুমারকে নোটিস ধরিয়ে এসেছিল। শনিবার রাজীব কুমারকে সারদা তদন্তে জেরা করার জন্য তৈরি হয়েছিল সিবিআই টিম। রাজীব কুমার সল্টলেকের সিজিও কমপ্লেক্সে আসেন নি, তদন্তের মুখোমুখি হওয়ার জন্য। এদিকে সিবিআই রাজীব কুমার নিয়ে পরবর্তী পদক্ষেপ কি হতে পারে তাই নিয়ে আইনি পরামর্শদাতাদের সঙ্গে আলোচনায় বসে পড়ে। সারদা কেলেঙ্কারিতে তথ্য প্রমাণ লোপাটের মতো গুরুতর অভিযোগ ঝুলে রয়েছে কলকাতা পুলিশের প্রাক্তন নগরপাল রাজীব কুমারের ঘাড়ে।
২৫ সেপ্টেম্বর পর্যন্ত সময় চেয়ে নিয়ে রাজীব কুমার তদন্তে গরহাজির থাকার অবস্থান রেখেছেন। এই অবস্থায় বল এখন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কোর্টে। সিবিআই এবার রাজীব কুমারের জেরা করার বিষয়ে কি অবস্থান নেয় সেটাই দেখার।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.