"দলে মুকুল গুরুত্বহীন, তাঁর আশপাশের লোকেরা কাটমানি খোর দালাল!" বিস্ফোরক দিলীপ।

নজরবন্দি ব্যুরোঃ দিলীপ ঘোষ, বিজেপি-র রাজ্য সভাপতি এবং বরাবরই সাফ কথা বলতে অকপট! কার্যত পরোয়া করেন না কোন কিছুকেই। সে তাঁর কথা ঘিরে যতই বিতর্ক তৈরি হোক না কেন। কিছুদিন ধরেই বিজেপি-র মধ্যে মুকুল রায়ের গুরুত্ব যে কিছুটা কমছে তাঁর ইঙ্গিত পাওয়া যাচ্ছিল কিন্তু এবার কার্যত মিডিয়ার সামনে সোজাসুজি সেই ইঙ্গিত কে স্পষ্ট করে দিলেন দিলীপ ঘোষ।
সোজা কথায় জানিয়ে দিলেন "দলে নিশীথের গুরুত্ব মুকুল রায়ের থেকে বেশি।" দিলীপ ঘোষ দলে মুকুলের গুরুত্ব সম্বন্ধীয় প্রশ্নের উত্তর দিতে গিয়ে বলেন, মুকুল রায়ের কোন সংগঠন নেই, কোন কর্মীও নেই। যারা মুকুল রায়ের আশেপাশে ঘোরে তারা দালাল, কাটমানি খোর! এমনকি দিলিপ ঘোষ সাফ জানান "আমাকে মুকুল রায় বলেছিল, ৫০ হাজার লোক নিয়ে আসবে, ৫০০ লোকও আনতে পারেনি"। দিলীপ ঘোষ আরও বলেন মুকুল রায়ের থেকে নিশীথ বেশি গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছে দলে"। তাহলে কি মুকুল রায়ের আনা কোন নেতা কাজের নয়? দিলীপ ঘোষের সাফ জবাব, 'অর্জুন সিং'! অর্জুন লড়াই করে জিতেছে, অর্জুনের ক্যারিস্মা ছাড়া ব্যারাকপুরে যেটা সম্ভব ছিলনা।
অন্যদিকে শোভন চট্টোপাধ্যায় নিয়ে দিলীপের বক্তব্য, শোভন এখন জিরো! বৈশাখী ওকে সম্পূর্ণ কব্জা করে রেখেছে। বৈশাখীর খপ্পর থেকে না বেরোতে পারলে শোভন কে কোন কাজে লাগানো যাবে না। দ্য বেঙ্গল স্টোরি নামক একটি বাংলা নিউজ পোর্টালে প্রকাশিত দিলীপ ঘোষের এই সাক্ষাৎকার শোরগোল ফেলে দিয়েছে রাজ্য রাজনীতিতে।
সেই খবরের লিঙ্কঃ দিলীপ ঘোষের ইন্টারভিউ 
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.