প্রোটিয়াসদের বিরুদ্ধে দল নির্বাচনে চমক ভারতীয় নির্বাচকদের

নজরবন্দি ব্যুরোঃ তিন ফরম্যাটেই বিরাট এন্ড কোম্পানির কাছে মুখ থুবড়ে পড়েছে ওয়েস্ট ইন্ডিজ। নিজেদের ঘরের মাটিতে ক্যারিবিয়ানরা বিরাট বাহিনীর কাছে হেরে বসেছে। দুরন্ত ফর্মে টিম ইন্ডিয়া। সামনে এবার দক্ষিণ আফ্রিকা। চলতি মাসের সেপটেম্বরে ঘরের মাটিতে খেলতে নামবে ভারত, প্রোটিয়াসদের বিরুদ্ধে।
সেপটেম্বরের ১৫ তারিখ থেকে শুরু হতে চলেছে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট ম্যাচ। বিসিসিআই নবীন ও অভিঞ্জতার মিশেলে ভারতীয় এ- দল দল নির্বাচন করেছে। ভারতীয় এ দলে জায়গা পেয়েছেন ঘরোয়া ক্রিকেটে ৬৪২ টি উইকেট নেওয়া শাহবাজ নদীম। নির্বাচকেরা শুভমান গিলকে চারদিনের প্রথম ম্যাচ এবং ঋদ্ধিমান সাহাকে দ্বিতীয় ম্যাচের জন্য অধিনায়ক নির্বাচিত করেছে। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে দুরন্ত পারফর্ম করা কর্ণাটকের অলরাউন্ডার কে গৌতম এবং অন্ধ্রের কে এস ভরতে দিকে নজর থাকবে সকলের। জায়গা পেয়েছেন ঋষভ পন্থ। দ্বিতীয় টেস্টের জন্য ওপেনার হিসেবে প্রিয়ঙ্ক পাঞ্চাল এবং অভিমন্যু ঈশ্বরণ নির্বাচিত হয়েছেন।
এদিকে ঘরোয়া ক্রিকেটে ৬৪২ উইকেট পাওয়া শাহবাজ নদীম ভারতের সিনিয়র দলে জায়গা না পাওয়ায় বিতর্ক দানা বেঁধেছে।
ভারতীয় এ-দলঃ শুভমান গিল(অধিনায়ক),  ঋতুরাজ গায়কোয়াড়,আনমোলপ্রীত সিং, রিকি ভুঁই, অঙ্কিত বাওনে, কে এস ভরত, কে গৌতম, শাহবাজ নদীম, শার্দূল ঠাকুর, মহম্মদ সিরাজ, তুষার দেশপান্ডে, শিভম দুবে, বিজয় শঙ্কর।     
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.