Header Ads

ভারতীয় সেনার হাতে মৃত দুই পাক সেনা।


নজরবন্দি ব্যুরোঃ সংঘর্ষ বিরতি লংঘন করে গুলি চালাচ্ছিল পাক সেনা। জবাব দেয় ভারতীয় সেনা। জম্মু কাশ্মীরের হাজিপুর সেক্টরে যুদ্ধ বিরতি লংঘন করে গুলি চালায় পাক সেনাবাহিনী। বুধবার সকাল থেকেই চলছিল টানা গুলির লড়াই।
নিয়ন্ত্রনরেখা বরাবর পাক গুলি চালানোর ঘটনায় চুপ করে বসে থাকেনি ভারতীয় সেনা। এই গুলি বিনিময়ের মাঝেই পাক সেনার এক সিপাই গুলাম রসুল ভারতীয় সেনার ছোঁড়া গুলিতে মারা যান। নিজেদের সেনা বাহিনীর সিপাই এর মৃতদেহ দখলে পাওয়ার চেষ্টায় বেশি করে গুলি বর্ষণ শুরু করে পাক সেনা। জবাব দেয় ভারতীয় সেনা। দুই পক্ষের মধ্যে তুমুল গুলির লড়াই শুরু হয়ে যায়।
এই তুমুল গুলির লড়াই-এ ফের একপাক সেনার মৃতু ঘটে যায়। এড়পর 'লাইন অফ কন্ট্রোল' বরাবর গুলি চালানো থামিয়ে দেয় পাক সেনা। টানা দুদিন চলে এই সংঘর্ষ বিরতি অবস্থা। শেষে শুক্রবার সন্ধ্যায় সাদা পতাকা হাতে নিয়ে চারজন পাক সেনা মৃত দুই পাক সেনার দেহ তুলে নিয়ে যায় নিজেদের কাছে। পাক সেনা নিজেদের বাহিনীর লোকেদের মৃতদেহ তুলতে চায় শান্তিপূর্ণ উপায়ে, এমন বার্তা দিতেই ভারতীয় সেনার তরফে সবুজ সংকেত দেওয়া হয় পাক সেনা আধিকারিকদের। ভারতীয় সেনার বিনা বাধায় পাক সেনারা সাদা পতাকা হাতে নিয়ে নিজেদের বাহিনীর দুটি মৃতদেহ তুলে নিয়ে যায়। ভারতীয় সেনার তরফে এই ঘটনার একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। 
Loading...

No comments

Theme images by enjoynz. Powered by Blogger.