দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ধোনির দলে না থাকা নিয়ে মুখ খুললেন নির্বাচক প্রধান। অবাক নন সৌরভও।

নজরবন্দি ব্যুরোঃ ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে বোর্ডের কাছে দুমাসের জন্য ছুটি চেয়ে নিয়েছিলেন এম এস ধোনি। ফলে তাঁকে আর নির্বাচন প্রক্রিয়ায় রাখেননি নির্বাচকরা। কিন্তু আশা করা হচ্ছিল ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজে খেলতে দেখা যাবে ধোনিকে। কিন্তু সেখানে দলে সুযোগ পাননি ধোনি। এই মুহূর্তে দেশের বাইরে আছেন ধোনি। কিন্তু কান তিনি বাদ? দেশের নির্বাচক প্রধান এম এস প্রসাদ দাবী করেছেন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘোষিত ভারতের টি-টোয়েন্টি দল থেকে মহেন্দ্র সিং ধোনিকে বাদ দেওয়া হয়নি।
 মাহি নিজেই দল নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে যাতে রিজার্ভ বেঞ্চ শক্তিশালী হয়, সেজন্যই সময় দিয়েছেন ধোনি। তবে ধোনির দলে না থাকার ব্যাপারে অবাক হননি সৌরভ গাঙ্গুলি। তিনি মনে করেন তরুণ ঋষভ পন্থের উপরে ভরসা রেখে ঠিক কাজই করেছেটিম ম্যানেজমেন্ট। আমি আশাও করিনি, দক্ষিণ আফ্রিকা সিরিজে ওকে দলেরাখা হবে।
 তিনি আরও বলেন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দল দেখেই বোঝা যাচ্ছিল টিম ম্যানেজমেন্ট কী চাইছে। ওরা ঋষভকে সুযোগ দিতে চায়। এবং একেবারে ঠিকই করছে। ধোনি যখন তরুণ ছিল, তখন ওকেও একই ভাবে সুযোগদেওয়া হত। তবে সৌরভ এও বলেন জানি না ধোনি, নির্বাচক এবং টিম ম্যানেজমেন্টের মধ্যে কী কথাবার্তা চলছে। ঘটনা থেকে আমি অনেকদূরে আছি।
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.