তমোঘ্নের নতুন ভিডিও অ্যালবাম আসতে চলেছে।

নজরবন্দি ব্যুরোঃ বাংলা এবং হিন্দি গানের লিপিতে নতুন ভিডিও অ্যালবাম প্রকাশ পেতে চলেছে গায়ক এবং সঙ্গীত পরিচালক তমোঘ্নের। বাংলা গানের কথা লিখেছে তমোঘ্ন এবং হিন্দি গানের কথা লিখেছে প্রেমকুমার গুপ্ত। গান রেকর্ডিং করেছে রবি মাঝি। সাউন্ড ডিজাইন করেছে তমোঘ্ন নিজেই। প্রোগামিং করেছেন সুভাষ মল্লিক।
তমোঘ্ন বাংলা সঙ্গীত জগতের বিশিষ্ট নাম। শুধু বাংলা নয় মুম্বইতেও তমোঘ্ন পরিচিত মুখ। সৈকত মিত্রের ' তোমার ভালবাসা' অ্যালবাম দিয়ে সঙ্গীতের জগতে পথ চলা শুরু তমোঘ্নের। 'পাল্টা হাওয়া' , 'তোকে বুকে রেখে', 'তোর জন্য' এরকমই একাধিক অ্যালবামে কাজ করা হয়ে গেছে তমোঘ্নের।
শুধু গায়ক, সুরকার, গীতিকার হিসেবে নিজেকে সীমাবদ্ধ না রেখে বার তমোঘ্ন  বর্তমানে পরযোজনার কাজেও হাত দিয়েছেন। সম্প্রতি তার মুক্তি প্রাপ্ত বাংলা গান 'তোমাকে'  এবং হিন্দি গান 'নাদান' ভালোই সাড়া ফেলেছে। তবে সঙ্গীত জগতের শুরুর সময়টা তমোঘ্নের মোটেও মসৃণ ছিল না। ছোটো বেলা থেকেই রবীন্দ্র সঙ্গীতের প্রতি টান সঙ্গীতের প্রতি তমোঘ্নের ভালবাসাকে আরোও বেশি করে বাড়িয়ে তুলেছে। সঙ্গীতের টানে মুম্বইতে পাড়ি দেওয়া ২০০৫ সালে।
বাংলা সঙ্গীতের বর্তমান হাল হকিকৎ প্রসঙ্গে তমোঘ্নের গলায় আক্ষেপের সুর। আক্ষেপের সুরে বলেছেন, বাংলা সঙ্গীতের মান ক্রমেই নিম্ন হচ্ছে। বাংলায় নিম্নমানের কাজ নিয়ে বেশি মাতামাতি করা হয়।     
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.