Header Ads

হাজিরা এড়িয়ে গেলেন রাজীব কুমার।


নজরবন্দি ব্যুরোঃ শনিবার সারদা চিটফান্ড কান্ডে হাজিরা ছিল কলকাতা পুলিশের প্রাক্তণ নগরপাল রাজীব কুমারের। সকাল ১০ টার মধ্যে সিবিআই অফিস সল্টলেকের সিজিও কমপ্লেক্সে হাজিরা ছিল। শুক্রবারই নোটিস দিয়ে তলব করেছিল সিবিআই প্রাক্তণ নগরপালকে। কিন্তু কেন্দ্রীয় গোয়েন্দা আধিকারিকেরা বসেই থাকলেন। এড়িয়ে গেলেন হাজিরা কলকাতা পুলিশের প্রাক্তণ নগরপাল রাজীব কুমার।
এদিকে সিবিআই চুপ করে বসে নেই। নিজেদের আইনি পরামর্শদাতার সঙ্গে পরবর্তী পদক্ষেপ নিয়ে আলোচনা সেরে রাখছেন। শনিবার বিকেল ৫ টার মধ্যে হাজিরা দেওয়ার কথা ছিল রাজীব কুমারের। সিবিআই এর তলব না পাওয়ার পরেও আসলেন না। ফলে কড়া পদক্ষেপ নিতে চলেছে সিবিআই রাজীব কুমারের বিরুদ্ধে এমনটাই মনে করা হচ্ছে।
কেন্দ্রীয় গোয়েন্দা আধিকারিকেরা হন্যে হয়ে খুঁজে চলেছে রাজীব কুমারকে। রক্ষাকবচের ঢালে এতদিন সিবিআই রাজীব কুমারকে গ্রেফতার করতে পারছিল না। অথচ তদন্তকারী সংস্থা আদালতের কাছে নিজেদের অবস্থানে জানিয়ে এসেছিল রাজীব কুমার তদন্তে সহযোগীতা করছেন না। এখন গ্রেফতারি সংক্রান্ত রক্ষাকবচ উঠে যাওয়ার কারণে সিবিআই রাজীব কুমারকে গ্রেফতার করে তদন্ত এবং বিচার প্রক্রিয়াকে দ্রুত গতিতে এগিয়ে নিয়ে যেতে পারবে।এদিকে রাজীব কুমারকে না পেয়ে তদন্তকারী প্রতিষ্ঠান দেশের বিমানবন্দরগুলোতে রাজীব কুমারের বিরুদ্ধে হুলিয়া জারি করে দিয়েছে।
অন্যদিকে, কলকাতার লাউডন স্ট্রীটে রাজীব কুমারের বাড়ির নীচে পুলিশে পুলিশে ছয়লাপ। বাড়ানো হয়েছে পুলিসের ঘেরাটোপ। এই পরিস্থিতিতে রাজীব কুমার কোথায় তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। তিনি কলকাতায়, কলকাতার বাইরে এই নিয়ে চলছে বিভ্রান্তি। তবে সিবিআই সূত্রে জানা গিয়েছে, রাজীব কুমার কলকাতা ছেড়ে যাননি, 'আত্মগোপন' করে আছেন।  
Loading...

No comments

Theme images by enjoynz. Powered by Blogger.