ক্ষমতায় আসার পর পুলিশকে জেলের ভাত খাওয়ানোর হুমকি, বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়ের

নজরবন্দি ব্যুরো: রবিবার উত্তর ২৪ পরগণার দত্তপুকুরে বিজেপি দলীয় অফিসের উদ্বোধনে এসে রাজ্য পুলিশকে চরম বার্তা ছুঁড়ে দিলেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায়। সঙ্গে দলীয় অফিস উদ্বোধনের সময় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে 'মস্তান' বলে তোপ দেগে দিলেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক। দলীয় অফিসের উদ্বোধনে এসে রাজু বন্দ্যোপাধ্যায় রাজ্য পুলিশের বিরুদ্ধে হুঁশিয়ারির সুরে বলেন,'যে পুলিশ অফিসাররা আজ তৃণমূলের হয়ে কাজ করছেন,তাদের প্রত্যেককে জেলের ভাত খাওয়ানো হবে'। এখানেই থেমে না থেকে রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক বলেন,'মুখ্যমন্ত্রী নিজেই একজন মস্তান।তিনি মস্তানদের নেতৃত্ব দিচ্ছেন'।
অঅন্যদিকে আমডাঙা বিধানসভার চন্দ্রপুরে বিজেপি দলীয় অফিসের উদ্বোধনে এসে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, 'গত লোকসভা ভোটে এই বিধানসভা থেকে ৩৫ হাজার ভোটে হেরে গিয়েছিলেন। কিন্তু এবার তার লক্ষ্য আমডাঙা বিধানসভা জয়'। নিজের উপর হামলা প্রসঙ্গে সাংসদ অর্জুন সিং বলেন,'পুলিশে অভিযোগ দায়েরর চেষ্টা করেও, পুলিশ অভিযোগ নেয়নি। আদালত তার অভিযোগ গ্রহণ করে তদন্তের নির্দেশ দিয়েছে'। কয়েকদিন আগে দলীয় অফিস দখল ঘিরে সাংসদ অর্জুন সিং এর মাথা ফেটে যায়। এই প্রসঙ্গে ব্যারাকপুরের বিজেপি সাংসদ দাবি করেছেন,'মুখ্যমন্ত্রী তার বিরুদ্ধে খুনের ষরযন্ত্র করেছেন'।
এখানেই থেমে না থেকে সাংসদ অর্জুন সিং এর দাবি,'ব্যারাকপুর সিটি পুলিশের কমিশনার মনোজ ভার্মা এই ষরযন্ত্রের সঙ্গে যুক্ত ছিলেন। মনোজ ভার্মাই বন্দুকের বাট দিয়ে তার মাথায় মারেন'। রাজ্য পুলিশের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলে বিজেপি সাংসদ অর্জুন সিং সাফ বলেন,'পুলিশ ঘটনার সঠিক তদন্ত করবে না'। এই প্রসঙ্গে তাই সিবিআই বা এনআইএ তদন্তের দাবি রেখেছেন সাংসদ অর্জুন সিং।
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.