নারদ নারদ! সিবিআই দফতরে কাকলি ঘোষ দস্তিদার,শুভেন্দুকে নিয়ে ধোঁয়াশা।

নজরবন্দি ব্যুরো:বুধবার কলকাতার নিজাম প্যালেসের সিবিআই দফতরে গিয়ে নারদ কান্ডে 'ভয়েস স্যাম্পেল' দিয়ে এসেছিলেন শোভন চট্টোপাধ্যায় এবং তৃণমূলের সাংসদ অপরুপা পোদ্দার। বৃহস্পতিবার সকাল ১১ টার সময়ে সেই সিবিআই অফিসে এসে হাজির হলেন বারাসাতের তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। দিলেন 'ভয়েস স্যাম্পেল'। নারদ স্ট্রিং অপারেশনের ভিডিওতে বারাসাতের সাংসদকে টাকা নিতে দেখা গিয়েছিল।
আর সেই কারণেই সিবিআই তলব করেছিল কাকলিকে ভয়েস স্যাম্পেলের নমুনা সংগ্রহের জন্য। সকাল সকাল এসে হাজিরা দিলেন তৃণমূল সাংসদ। বুধবার শোভন চট্টোপাধ্যায়কে তিন ঘন্টা ধরে জেরা করে সিবিআই নারদ স্ট্রিং তদন্তে। শোভনের সঙ্গে এসেছিলেন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়।এদিকে রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারিকেও তলব করেছে সিবিআই,নারদ কান্ডে। কিন্তু সিবিআই অফিসে তার হাজিরাকে কেন্দ্র করে গড়ে উঠেছে ধোঁয়াশা।নারদ কান্ডে শুভেন্দু অধিকারির ভয়েস স্যাম্পেলের নমুনা নেওয়া হবে।
নারদ স্ট্রিং অপারেশনের তদন্তে নেমে সিবিআই অভিযুক্তদের ভয়েস স্যাম্পেল নিতে চেয়েছে প্রথম থেকেই। কিন্তু অভিযুক্তরা নিজেদের ভয়েস স্যাম্পেল দিতে অসম্মত হয়। তখন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়। হাইকোর্টের নির্দেশে নারদ কান্ডে সিবিআই অভিযুক্তদের ভয়েস স্যাম্পেলের নমুনা সংগ্রহের কাজ করে চলেছে। কেন টাকা নিয়েছিলেন জনপ্রতিনিধি হয়ে এই উত্তর জানার জন্য জেরা করবে সিবিআই সাংসদ কাকলি ঘোষ দস্তিদার এবং মন্ত্রী শুভেন্দু অধিকারির কাছ থেকে।

Comments

Popular posts from this blog

বিএড নিয়ে নতুন সিদ্ধান্ত! শিক্ষাব্যবস্থাতে আসতে চলেছে বড়সড় রদবদল।

আন্দোলনেই জট কাটল শিক্ষকদের? ১৭-ই সব সমস্যার সমাধানের আশ্বাস। Exclusive

পঞ্চায়েত ভোটের আগে সরকারি সমস্ত কর্মীদের জন্য খুশির ঘোষণা নবান্নের।