Header Ads

বৌদির করা মামলা থেকে মুক্তি! স্বস্তির নিঃশ্বাস যুবরাজের পরিবারে।

অমিত সরকারঃ যুবরাজ সিংয়ের বৌদি ২০১৭ সালে যুবরাজ আর তার মা শবনমকে প্রধান অভিযুক্ত বলে গুরুগ্রামের আদালতে একটি নথিভুক্ত করিয়েছিলেন।যার জবাবে এখন যুবরাজ সিংয়ের পরিবার বলছে যে আকাঙ্খা যুবরাজ সিংয়ের নাম এই আশায় নিয়েছিলেন যাতে তিনি যুবরাজের নামের ফায়দা নিতে পারেন, তিনি যুবরাজের প্রতিপত্তিকে বিপদের মুখে ফেলতে চেয়েছিলেন, যদিও তিনি তা করতে পারেননি।
তার মা বলেছেন যে আমরা আরো একবার যুবরাজের উপর গর্ব অনুভব করি যে সবসময় ভগবান আর এই মহান দেশের ন্যায়পালিকার উপর আটুট বিশ্বাসের সঙ্গে প্রত্যাবর্তন করার সিদ্ধান্ত নিয়েছে।
উল্লেখ্য, যুবরাজের বৌদি আকাঙ্খার বিয়ে ২৩ বছর বয়েসে যুবরাজের ভাই জোরাবরের সঙ্গে হয়েছিল। বিয়ের কিছু বছর পর দুজনের মধ্যে মনোমালিন্য শুরু হয়ে যায়। যারপর জোরাবর বিচ্ছেদের দাবী জানিয়েছিলেন। তিনি সেই সময় যুবরাজের উপর অনেক অভিযোগ এনেছিলেন।
যুবরাজ সিং আর তার পরিবারের উপর এই কেস কেউ আর নয় বরং তার বৌদি এনেছিলেন। যুবরাজের ভাই জোরাবরের স্ত্রী আকাঙ্খা পুলিশের কাছে এই অভিযোগ করেছিলেন যে তার স্বামী এবং তার ভাই তাকে অত্যাচার করেন। যার উপর অ্যাকশন নিয়ে এই মামলা নথিভুক্ত হয়েছিল, যদিও এই মামলা নথিভুক্ত হওয়ার কিছু মাস পর আকাঙ্খা আর জোরাবরের মধ্যে ডিভোর্স হয়ে যায়। বরাজের পরিবার তাদের বয়ানে বলেছেন যে নিজের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া থেকে বাঁচার উপায় না থাকার কারণে আকাঙ্খা শর্মা ক্ষমা চেয়ে নিয়েছে্ন আর স্বীকার করে নিয়েছেন এ তার সমস্ত অভিযোগ মিথ্যে ছিল। তিনি এই অভিযোগগুলি ফেরত নিয়ে নিয়েছেন।
Loading...

No comments

Theme images by enjoynz. Powered by Blogger.