Header Ads

'পরের মরসুম অন্য রাজ্যের হয়ে খেলবো!' বাংলার দলে বাদ অশোক ডিন্ডা।

নজরবন্দি ব্যুরো: সৈয়দ মুস্তাক আলি টি ২০ টুর্নামেন্টে দল থেকে বাদ পড়েছেন অশোক দিন্দা। ঘরোয়া ক্রিকেটে বাংলার হয়ে সফলতম বোলার ডিন্ডা বাদ পড়তেই বিস্ফোরণ ঘটালেন। বলে দিলেন, 'তিনি আর বাংলার হয়ে খেলবেন না।' দীর্ঘ ৮ বছর ধরে বাংলা সার্ভিস পেয়েছে পেসার অশোক ডিন্ডার। বাংলার হয়ে সব ধরনের ফর্ম্যাটে ডিন্ডা এগিয়ে। ঘরোয়া ক্রিকেটে মোট ৩৫৭ ম্যাচে তার শিকার ৭১৪ উইকেট। আর টি ২০ ফর্ম্যাটে ডিন্ডা ১৪৪ ম্যাচে ১৪৬ উইকেট পেয়েছেন। এই পর্যন্ত সবই ঠিকঠাক।
কিন্তু ডিন্ডা টুর্নামেন্টে বাংলার দল থেকে বাদ পড়লো কেন? উত্তরে ডিন্ডা বলছে, 'অশোক ডিন্ডা বরাবরই লড়াই করেছে। এখনও করবে। অবসরের কথা ভাবছি না।' কিছুটা অভিমান করেই বাংলার সফলতম বোলার ডিন্ডার মুখ থেকে বেরিয়েছে,'পরের মরসুম অন্য রাজ্যের হয়ে খেলবো।' তবে কোন রাজ্য দলের হয়ে খেলবেন তা স্পষ্ট করে কিছুই বলেন নি। মঙ্গলবার বাংলা উড়ে যাবে সৈয়দ মুস্তাক আলি টি ২০ টুর্নামেন্ট খেলতে। এদিকে সূত্র মারফৎ জানা গিয়েছে, বাংলার কোচ অরুণলালের সঙ্গে বোলার অশোক ডিন্ডার বনিবনা হয়নি বিজয় হাজারে ট্রফিতে। এছাড়া ডিন্ডার ফিটনেস নিয়েও বাংলার কোচ অসন্তুষ্ট। ডিন্ডার বাদ যাওয়ার পিছনে বিজয় হাজারে ট্রফিতে পারফর্মেন্স কাজ করেছে। নতুন বল আর স্লগ ওভারে ডিন্ডার হাতের পলিশ ফিকে থেকেছে। আবার রেলওয়েজের বিরুদ্ধে ডিন্ডার পারফর্মেন্স বাংলাকে ম্যাচ টাই করাতে পেরেছিল।
সামগ্রিকভাবে ধারাবাহিতার অভাব অশোক ডিন্ডার বিরুদ্ধে গিয়েছে। এদিকে বাংলার নির্বাচক পলাশ নন্দী দাবি করেছেন,'সামনে রঞ্জি ট্রফি রয়েছে। রঞ্জি ট্রফিতে ডিন্ডার সার্ভিস বাংলার দরকার। তাই বিশ্রাম দেওয়া হয়েছে ডিন্ডাকে। আবার ডিন্ডা টিম থেকে বাদ পড়ে জানিয়েছে, 'তিনি অবসর নিচ্ছেন না।' সব মিলিয়ে অশোক ডিন্ডাহীন বাংলা সৈয়দ মুস্তাক আলি টি ২০ টুর্নামেন্ট খেলতে তৈরি। অশোক ডিন্ডার সঙ্গেই বাদ পড়েছে সুদীপ চট্টোপাধ্যায়। দেবব্রত দাস দলে জায়গা পেয়েছে। আর ডিন্ডার বদলে বাংলা দলে জায়গা পেয়েছে রবিকান্ত সিংহ। রবিকান্ত ২০১২ অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলের সদস্য ছিলেন।
Loading...

No comments

Theme images by enjoynz. Powered by Blogger.