Header Ads

এই রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে চলছে নিয়োগ, এক্ষুনি আবেদন করুন।

নজরবন্দি ব্যুরো: সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়া নিয়োগ করতে চলেছে স্পেশালিষ্ট ক্যাডার পদে লোক। আগামি ২১ নভেম্বরের মধ্যে প্রার্থীদের আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করতে পারবেন আগ্রহী প্রার্থীরা।www.centralbankofindia.co.in এই ওয়েবসাইটের মাধ্যমে প্রার্থীরা আবেদন করতে পারবন। স্পেশালিষ্ট ক্যাডার পদে শিক্ষাগত যোগ্যতা স্নাতক হলেই চলবে, তবে ইঞ্জিনিয়ারিং এর ডিগ্রি, এমবিএ,বিটেক,এমসিএ,সিএ ডিগ্রি থাকলে প্রার্থীরা অগ্রাধিকার পেতে পারে।
আবেদনকারিদের বয়সসীমা ৩০ সেপটেম্বর, ২০১৯ তারিখের ভিত্তিতে ২১ থেকে ৩৫ বছর বয়সী প্রার্থীরা এই পদে আবেদনের যোগ্য। আর এসসি এবং এসটিরা সরকারি নিয়ম মেনে ৫ বছরের বয়সসীমার ছাড় পাবেন। সঙ্গে ওবিসি প্রার্থীরা ৩ বছর বয়সে ছাড় পাবেন। আগ্রহী আবেদনকারীদের পরীক্ষার ফি হিসেবে ৫০০ টাকা ব্যাঙ্কে জমা দিতে হবে। এই পদে আবেদনকারী প্রার্থীদের প্রথমে অনলাইনে পরীক্ষা দিতে হবে। এরপরে ইন্টার্ভিউ নেওয়া হবে।
এই দুই স্তরের পরীক্ষায় উত্তীর্ণ হলেই স্পেশালিষ্ট ক্যাডার পদে নিয়োগ করা হবে। এই পদে যেসকল প্রার্থীরা নিয়োগ হতে চলেছে, তাদের মাসিক বেতন ২৩ হাজার টাকা থেকে ৫৯ হাজার টাকা হতে চলেছে। আবেদনের শেষ তারিখ ২১ নভেম্বর।
Loading...

No comments

Theme images by enjoynz. Powered by Blogger.