Header Ads

ঘরে ফিরছেন কানন, বিজেপির অস্বস্তি বাড়িয়ে শোভনের নিরাপত্তা ফেরাল নবান্ন।

নজরবন্দি ব্যুরো: আড়াই মাস আগে শোভন চট্টোপাধ্যায় ছিলেন কলকাতা পুরসভার মেয়র এবং রাজ্যের মন্ত্রী। পেতেন ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা। বিজেপিতে নাম লেখাতেই রাজ্য প্রশাসন শোভনের নিরাপত্তা প্রত্যাহার করে নিয়েছিল। ভাইফোঁটায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে গিয়ে ভাইফোঁটা নিয়ে আসেন শোভন চট্টোপাধ্যায়, সঙ্গে ছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। স্নেহের 'কানন' ভাইফোঁটা পেল 'দিদির' কাছ থেকে।
আর কয়েক ঘন্টার মধ্যেই কানন অর্থাৎ শোভন চট্টোপাধ্যায়ের গোলপার্কের বাড়িতে গিয়ে রাজ্য গোয়েন্দা বিভাগের আধিকারিকেরা নিরাপত্তা পর্যবেক্ষণ করে আসলেন। আর এবার 'নবান্ন' কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা দিতে চলেছে। শুক্রবার নবান্ন সূত্রে জানা গিয়েছে শোভন চট্টোপাধ্যায়কে নিরাপত্তা দেওয়া হবে। এই নিরাপত্তা ওয়াই ক্যাটেগরির হতে চলেছে। এই ক্যাটেগরির নিরাপত্তা বলয়ে শোভন চট্টোপাধ্যায় ৮ জন নিরাপত্তারক্ষী থাকবে।
ভাইফোঁটার দিন শোভন চট্টোপাধ্যায় ফোটা নিতে মুখ্যমন্ত্রীর বাড়িতে গিয়েছিলেন। শুরু হয়ে গিয়েছিল জোর চর্চ্চা। শোভন চট্টোপাধ্যায় কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র তবে কি তৃণমূলে ফিরতে চলেছেন।নবান্ন শোভনের নিরাপত্তা ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্তে মেঘ কেটে গিয়ে আকাশ অনেকটাই পরিস্কার হয়ে উঠলো।  
Loading...

No comments

Theme images by enjoynz. Powered by Blogger.