Header Ads

বীরভূমে খুন তৃণমূল কর্মী, দলের গোষ্ঠীদ্বন্দ্বকে দায়ি করল নিহতের পরিবার!

নজরবন্দি ব্যুরো: শাসক দলের গোষ্ঠীদ্বন্দ্ব এর জেরে খুন হতে হল এক তৃণমূল কর্মীকে। নিহত তৃণমূল কর্মী মোসারফ হোসেন ওরফে বাবুল (৫৭) বাজার করতে যাওয়ার সময় খুন হয়েছেন। শনিবার সকালে দুনিগ্রাম সড়কের ওপর জয়কৃষ্ণপুর গ্রামের কাছে কার্লভাটের ওপরে বোমা ছুঁড়ে খুন করা হয় বাবুলকে। পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, প্রথমে দুস্কৃতিরা মোটরবাইকে সওয়ার বাবুলের পথ আটকায়।
বাইকের সামনে বোমা মারে। বাইক থেকে ছিটকে পড়ে গেল বাবুলের মাথা লক্ষ্য করে বোমা ছোড়ে। তাতেই মৃত্যু ঘটে বাবুলের। এদিকে বাবুলের স্ত্রী মানোয়ারা বিবি এই খুনের জন্য তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বকে দায়ি করেছেন। মানোয়ারা বিবির দাবি, এলাকায় দুস্কৃতি দৌরাত্ম বাড়ছিল। আমার স্বামী প্রতিবাদ করায় খুন করা হয়েছে। তৃণমূলের এক কর্মী এবং তার শাগরেদরা এলাকায় দাপিয়ে বেড়াত। এদের মদতেই দুস্কৃতি কর্মকাণ্ড চলে আসছে। এরাই আমার স্বামীর মৃত্যুর জন্য দায়ি।
নিহতের পরিবারের অভিযোগ, বাবুলকে খুনের পর ভয় দেখানোর জন্য বাড়ির সামনে বোমাবাজি করে দুস্কৃতিরা। এদিকে তৃণমূল শিবির থেকে দলীয় গোষ্ঠীদ্বন্দ্ব বিষয়টি অস্বীকার করা হয়েছে। এই খুনের পিছনে বিজেপির হাত থাকতে পারে বলে অভিযোগ তোলা হয়েছে শাসক শিবির থেকে। আর বীরভূম জেলা বিজেপি এই খুনের জন্য শাসক শিবিরের গোষ্ঠীদ্বন্দ্বকেই কাঠগড়ায় তুলেছে। বীরভূম জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই খুনের ঘটনা ঘিরে কোন লিখিত অভিযোগ দায়ের হয়নি।
Loading...

No comments

Theme images by enjoynz. Powered by Blogger.