Header Ads

স্বপ্নে স্বামীকে দেখেই গর্ভবতী হয়ে পড়লেন গৃহবধু! তদন্তে পুলিশ।

নজরবন্দি ব্যুরোঃ বিহারের ভাগলপুরের একটি গ্রামে এই ঘটনাটি ঘটে, এক গৃহবধূ হঠাৎ তিন মাসের গর্ভবতী হয়ে পড়েন, কিন্তু তার স্বামী সাত মাসের ও বেশি কলকাতায় কর্মরত। এর মধ্যে মেয়েটির ননদ পুরো বিষয়টি লক্ষ করে এবং পরে তার দাদাকে পুরো ব্যপারটা জানায়, সব ঘটনা শুনে স্বামী তার স্ত্রী কে জিগ্যেস করায় উত্তরে সে জানায় স্বামীকে স্বপ্নে দেখে হঠাৎ সে গর্ভবতী হয়ে পড়েন। কিন্তু বিষয়টি হচ্ছে এমন ঘটনা কি কলিযুগে ঘটা সম্ভব?
সে বহু বছর আগের কথা সত্যযুগে নানা পুরাণ ঘেঁটে আমারা বহু আজগুবি কিছু ঘটনার বিবরণ পেয়ে থাকি যা নিয়ে এই প্রজন্মের ছেলে মেয়েরা হাসি ঠাট্টা এবং মজা করে থাকে। সত্যযুগে ঋষিমুনি দের দেওয়া ফল খেয়ে তাদের আর্শীবাদে মহিলারা গর্ভবতী হয়ে পড়ত ,এমন অনেক সত্য ঘটনা তো ভরে ভরে রয়েছে। কিন্তু তাই বলে কলিযুগে এমন ঘটনা কখনোই বিশ্বাস যোগ্য নয়, তাই মেয়েটির স্বামী এইসব আজগুবি গাঁজাখুরি গল্পে বিশ্বাস করতে মোটেই রাজি নয়, উল্টে সে স্ত্রী কে সন্দেহের চোখে দেখতে শুরু করেন।
এরপর গ্রাম পঞ্চায়েত মোড়লদের নিয়ে সালিশ সভা বসে, এবং সেখানে স্বামী তার স্ত্রী কে শ্বশুর বাড়িতে রাখতে অস্বীকার করে। সোনা যায় এই দম্পতির আগে থেকেই একটি দেড় বছরের মেয়ে রয়েছে, এবং তার পরেও এই ঘটনা ঘটে। এই অবস্থায় আসন্ন বাচ্চাটির DNA টেস্ট করার কথাও ওঠে, মেয়েটির স্বামী পড়ে তার মোবাইল ঘেটে একটি ছেলের নম্বর পায়, তার স্বামীর বক্তব্য এই সন্তান সেই ছেলেটিরই বলে দাবী করেন এবং পুলিশ পুরো ঘটনার তদন্ত করছে।
Loading...

No comments

Theme images by enjoynz. Powered by Blogger.