Header Ads

উন্মত্ত বিক্ষোভকারিদের নেতৃত্বে বাদসা! আসল সত্য কি? #Exclusive

নজরবন্দি ব্যুরোঃ ক্যাব ও এনআরসির বিরুদ্ধে প্রতিবাদে জ্বলছে উত্তর-পূর্ব ভারত। শনিবার গোটা বাংলা জুড়েই প্রতিবাদের আগুন জ্বলতে থাকে। দিয়েছেন। তবে অনেক জায়গাতেই ট্রেনে আগুন ধরিয়ে দেয় বিক্ষোভকারীরা। নৃসংশতা ছেড়ে শান্তভাবে আন্দোলনে নামার অনুরোধ জানান বাংলার শিল্পী-লেখকরা। এরমাঝে অভিনেতা বাদশা মৈত্রর একটি ছবি রীতিমত ভাইরাল নেট দুনিয়ায়। এই ছবি নিয়ে তৈরি হয়েছে জোর বিতর্ক। সেখানে দেখা যায় একটি ফেজ টুপি মাথায় শনিবার সারগাছিতে তান্ডবের নেতৃত্ব দিচ্ছেন বাদশা মৈত্র।
ছবি প্রকাশ্যে আসায় একাধিক কদর্য মন্তব্য করা হত তাঁকে। এবার সেই বিষয়টি নিয়েই মুখ খুললেন বাদশা। তিনি বলেন ওদিন ডোমকলে ডিওয়াইএফআই-এর সম্মেলনে যোগ দিতে যাচ্ছিলেন তিনি। যাওয়ার পথে সারগাছির কাছে চলছিল এলাকার মানুষের অবরোধ বিক্ষোভ। যানজটে দাঁড়িয়ে পড়ে বাদশার গাড়ি। এরপরই গাড়ি থেকে নেমে এক ডিওয়াইএফআই সদস্যের সঙ্গে ফোনে যোগাযোগ করছিলেন বাদশা। মাথায় একটা টুপি ছিল। ছবিতে এমন ভাবে দেখানো হয় যে বাদশা বিক্ষোভের নেতৃত্বে।
এমনটাই জানিয়েছেন অভিনেতা বাদশা। একাধিক হুমকিও পেয়েছেন তিনি সোশ্যালমিডিয়ায়। রবিবার সাইবার সেলে অভিযোগ জানিয়েছেন তিনি। তবে ক্যাব ও এনআরসি নিয়ে কেন্দ্র সরকারকে কড়া ভাষায় সমালোচনা করেন তিনি। পাশাপাশি যারা তাঁর টুপি পরা নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেছে তাদেরকেও কটাক্ষ করেন বাদশা মৈত্র।
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.