Header Ads

৩৫৬-র ইঙ্গিত? মুখ্যমন্ত্রীর বার্তা উপেক্ষা করে ৫টি ট্রেনে আগুন লাগাল আন্দোলনকারীরা!

নজরবন্দি ব্যুরোঃ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আবেদন কে কার্যত বুড়ো আঙ্গুল দেখিয়ে আইন কে নিজের হাতে তুলে নিলেন উন্মত্ত আন্দোলনকারীরা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আবেদন করে বার্তা দিয়েছিলেন, গণতান্ত্রিক পথে আন্দোলন করার। হিংসার পথে আন্দোলন বরদাস্ত করবেন না তিনি। কোন আন্দোলনকারী যেন রেল বা সড়ক পথ অবরোধ না করেন এবং সরকারি সম্পত্তি ধ্বংস না করেন।

কিন্তু কে শোনে কার কথা! গতকাল যা ছিল বিক্ষোভ আজ তা পরিনত হল তাণ্ডবে। মুর্শিদাবাদের কৃষ্ণপুর স্টেশনে ৫ টি ট্রেনে আগুন লাগিয়ে দিল উন্মত্ত আন্দোলনকারীরা! অবরোধ বিক্ষোভের মুখে এদিন মুর্শিদাবাদের কৃষ্ণপুর স্টেশনে আটকে পড়েছিল ৩টি লোকাল ট্রেন এবং ২ টি এক্সপ্রেস, যথাক্রমে লালগোলা প্যাসেঞ্জার ও হাজারদুয়ারি এক্সপ্রেস।
উন্মত্ত আন্দোলনকারীরা সেই ট্রেন গুলিতে ভাঙচুর করে এবং আগুন লাগিয়ে দেয়। সন্ধ্যে ৫টা নাগাত আগুন ধরিয়ে দেওয়া হয় দাঁড়িয়ে থাকা ট্রেনগুলির কামরাতে। অভিযোগ, পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে স্থানীয় প্রশাসন এবং পুলিশ ছিল নীরব দর্শক।
পরিস্থিতি সম্পূর্ণভাবে প্রশাসনের নিয়ন্ত্রনের বাইরে বলে অভিযোগ তান্ডবের মাঝে আটকে পড়া জনগনের। বিরক্ত, ভয়ার্ত যাত্রীদের জিজ্ঞাসা এবার কি তবে ৩৫৬ ধারা?
দেখুন ছবি









Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.