Header Ads

জ্বলছে বাংলা, রাজ্যের ৭ জেলায় বন্ধ করা হল ইন্টারনেট পরিষেবা! #BreakingNews

নজরবন্দি ব্যুরোঃ নাগরিকত্ব সংশোধনী বিলের বিরোধিতায় কয়েকদিন ধরেই বেহাল অবস্থার সৃষ্টি হয়েছে আসামে। শুধু আসাম নয় ত্রিপুরার মানুষও এর বিরুদ্ধে রাস্তায় নেমে পড়েছেন। এবার আসাম ত্রিপুরার মতোই অবস্থা তৈরী হয়েছে রাজ্যের বিভিন্ন জায়গায়।

 জ্বলছে পশ্চিমবঙ্গ, কোথাও বাস জ্বালিয়ে দেওয়া হচ্ছে, কোথাও ট্রেন! রাস্তা অবরোধ, ভাঙচুর অব্যাহত। মানুষের মধ্যে অমানবিক আচরণ দেখা যাচ্ছে জেলায় জেলায়। ক্যাবের বিরোধিতায় রাস্তায় নেমে আন্দোলন হিংসা ছড়াচ্ছে প্রত্যেক মূহুর্তে। মুখ্যমন্ত্রীর নির্দেশ অমান্য করে গতকাল জ্বাবালিয়ে দেওয়া হয়েছে ৫টি ট্রেন এবং ততোধিক বাস। আর এই পরিস্থিতি প্রত্যেক মূহুর্তে দাবানলের আকারে ছড়িয়ে পড়ছে সোস্যাল মিডিয়ায়। হিংসা রুখতে এনং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পশ্চিমবঙ্গের ইন্টারনেট পরিষেবা বন্ধের মুখে।
আজ দুপুরের পর থেকে রাজ্যের ৭ টি জেলায় বন্ধ হতে চলেছে ইন্টারনেট পরিষেবা। জেলাগুলি হল, উত্তর দিনাজপুর - মালদা - মুর্শিদাবাদ - হাওড়া এবং দক্ষিণ ও উত্তর ২৪ পরগনার একাধিক মহকুমায়।
উত্তর ২৪ পরগনার, বারাসাত এবং বসিরহাট মহকুমা এবং দক্ষিণ ২৪ পরগনার, বারুইপুর - ক্যানিং মহকুমায় বন্ধ কড়া হচ্ছে ইন্টারনেট পরিষেবা।
 মানুষের বিরোধিতা কোন জায়গায় গিয়ে শেষ হবে আর সরকার কি পদক্ষেপ নেবে কোনটাই বলা সম্ভব নয়।

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.