Header Ads

ম্যাচ চলাকালীন বাংলার ড্রেসিংরুম থেকে বের করে দেওয়া হল জাতীয় নির্বাচক দেবাং গান্ধীকে

নজরবন্দি ব্যুরোঃ রঞ্জি ট্রফির ম্যাচ খেলতে কলকাতায় জড়ো হয়েছিলেন ক্রিকেটাররা। কলকাতার ইডেন গার্ডেন্সে চলছিল রঞ্জি ট্রফির খেলা। এটি ছিল মরশুমের দ্বিতীয় ম্যাচ। বৃহস্পতিবার ম্যাচের দ্বিতীয় দিনের খেলায় অংশ নেওয়ার কথা ছিল বাংলা ও অন্ধ্রপ্রদেশ। আর এদিনের খেলার আগেই বেজে গেল ধুন্ধুমার কাণ্ড। বাংলার ড্রেসিংরুম থেকে বের করে দেওয়া হল বাংলার খেলোয়ার দেবাং গান্ধীকে। তিনি বিসিসিআইয়ের পূর্বাঞ্চল জাতীয় নির্বাচক হিসাবে নিযুক্ত। ক্রিকেট বোর্ডের দুর্নীতি দমন শাখা বেশ কয়েক জন খেলোয়াড়ের অভিযোগের ভিত্তিতে এদিন বাংলার ডেসিংরুমে থেকে দেবাং গান্ধীকে বের করে দেওয়া হয়।
 তাঁকে ড্রেসিংরুম থেকে বের করে দেন বোর্ডের দুর্নীতিদমন শাখার আধিকারিক সৌমেন কর্মকার। সূত্রের খবর, এদিন যখন দেবাং বাংলা ড্রেসিংরুমে ঢুকছিলেন আপত্তি করেন বেশ কয়েকজন প্লেয়ার। কিন্তু তারপরও তিনি ড্রেসিংরুমে ঢুকে পড়েন বলে অভিযোগ। নিয়ম অনুযায়ী ম্যাচ চলাকালীন ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ ছাড়া ড্রেসিংরুমে আর কারোরই প্রবেশ করার অধিকার নেই। কিন্তু দিবাং সেই নিয়ম ভেঙে কারো অনুমতি ছাড়াই ড্রেসিংরুমে ঢুকে পড়ায় আপত্তি করেন বেশ কয়েকজন প্লেয়ার। কেউ কেউ আবার বোর্ডের দুর্নীতি দমন শাখায় দেবাং গান্ধীর বিরুদ্ধে অভিযোগ করতে থাকেন।
জানা গিয়েছে অভিযোগকারীদের মধ্যে মনোজ তেওয়ারিও রয়েছেন। দেবাংকে বাংলার ড্রেসিংরুম থেকে বের করে দেয়া হয়। আর যা নিয়ে রাজ্য তথা দেশের ক্রীড়া জগত সরগরম। তবে তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে দেবাং জানিয়েছেন তিনি কোনো ড্রেসিংরুমে ঢুকে পড়েন নি, তিনি মেডিক্যাল রুমে ছিলেন। তবে বাংলার ড্রেসিংরুম থেকেই বাংলার এক প্রাক্তন ক্রিকেটারকে অপমান করে বের করে দেওয়ায় ক্ষুব্দ বাংলায় ক্রীড়াজগতের একাংশ। এই ঘটনা অনভিপ্রেত বলে জানিয়েছেন অনেকেই।
Loading...

No comments

Theme images by enjoynz. Powered by Blogger.