Header Ads

চরম বিশৃঙ্খলা, ব্যাপক কালোবাজারী! ফেরার টিকিটের হাহাকার উত্তরবঙ্গে! #Exclusive

কুশল দাসগুপ্ত, শিলিগুড়িঃ আশঙ্কা ছিলো গতকাল থেকেই আজ তা সত্যি হল। টিকিটের জন্য হাহাকার বাগডোগরা এয়ারপোর্টে। আজ সকাল থেকেই এয়ারপোর্টে ভীড় জমতে শুরু করেন যাত্রীরা। টিকিট শেষ হয়ে গিয়েছিলো গতকালই।
রীতিমত টিকিট নিয়ে কালবাজারী শুরু হয়েছে। মোটা টাকার বিনিময়ে নিজের টিকিট বিক্রি করে দিচ্ছেন অনেকে। পাশাপাশি ব্ল্যাকাররাও পরিস্থিতির ফায়দা লুটতে সক্রিয় হয়ে উঠেছে। 
এমনি অবস্থা কোন কোন ক্ষেত্রে ইকোনমি ক্লাসের টিকিট বিক্রি হচ্ছে ১৫-২০ হাজার টাকায়! বিমানবন্দরের আশেপাশের হোটেল গুলিতে তিল ধারনের জায়গা নেই। হোটেল মালিকরাও পরিস্থিতির সুযোগ নিয়ে ভাড়া বাড়িয়ে দিয়েছেন ডবলেরও বেশি! 
যাদের আর্থিক সঙ্গতি কম তাঁদের অবস্থা শোচনীয়। চলছে চরম বিশৃঙ্খলা শহর জুড়ে। সব থেকে বেশি বিশৃঙ্খলা দেখা যাচ্ছে এন জে পী জংশন,বাগডোগরা এয়ারপোর্ট এবং তেনজিং নোরগে বাস টার্মিনালে।
টিকিটের চাহিদা তুঙ্গে, তাই সকাল থেকেই তেনজিং নোরগে বাস টার্মিনার্সে হাহাকার টিকিটের জন্য। ট্রেন কবে খুলবে জানেন না কেউ তাই ফিরে যাবার তাড়া। সকাল থেকেই বাড়ি ফেরার জন্য টিকিটের কাউন্টারে ভীড় যাত্রীদের। অন্যদিকে টিকিট শেষ আজ কাল তো দূর পরশুদিনও পাওয়া মুষ্কিল!  এই অবস্থায় বাসের টিকিটেরও কালোবাজারী অব্যাহত, নিদিষ্ট দামের চাইতে দ্বিগুন দামে টিকিট চেয়েও টিকিট পাচ্ছেন না। অনেকেই বাধ্য হয়ে প্রাইভেট গাড়ির খোজ করছেন, সবমিলিয়ে চরম ভোগান্তিতে সাধারন মানুষ|
অবর্ননীয় পরিস্থিতির মুখোমুখি বাইরের পর্যটকরা।  
পাশাপাশি এদিন NRC-র বিরুদ্ধে আমিত শাহ্ র কুশপুতুল নিয়ে বিক্ষোভ মিছিল করে যুব তৃণমুল কংগ্রেস। আজ শিলিগুড়ির ভেনাস মোড় থেকে এই মিছিল শুরু হয়, সেবক রোডে অমিত শাহ্ র কুশপুতুল দাহ করা হয়।মিছিল থেকে বর্তমান কেন্দ্রীয় সরকারের অপসাসন,ভেদাভেদ এবং জাতি বৈষম্যের বিরুদ্ধে স্লোগান দেওয়া হয়।
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.