Header Ads

মদ্যপ অবস্থায় প্রতিবেশী ও তাঁর ছেলেকে মারধর প্রবীণ কুমারের!

নজরবন্দি ব্যুরোঃ মদ খেয়ে এক প্রতিবেশী ও তার ছেলেকে শারীরিক ভাবে হেনস্থার অভিযোগ উঠল দেশের প্রাক্তন ফাস্ট বোলার প্রবীণ কুমারের বিরুদ্ধে। অভিযোগকারী প্রতিবেশীর নাম দীপক শর্মা। ওই প্রতিবেশীর শিসু সন্তানকে ধাক্কা দিয়েছেন বলেও অভিযোগ। এই ঘটনায় বিতর্কের পাশাপাশি জোর উত্তেজনা ছড়ায়। এমনকি ওই প্রতিবেশীর অভিযোগ তাঁর হাত ভেঙে দিয়েছে প্রবীণ।
তাঁর ছেলেকে আচমকা ঠেলে দেওয়ায় পিঠে চোটও লাগে গুরুতর। মদ খেয়ে এক প্রতিবেশী ও তার ছেলেকে শারীরিক ভাবে হেনস্থার অভিযোগ উঠল দেশের প্রাক্তন ফাস্ট বোলার প্রবীণ কুমারের বিরুদ্ধে। অভিযোগকারী প্রতিবেশীর নাম দীপক শর্মা। ওই প্রতিবেশীর শিশু সন্তানকে ধাক্কা দিয়েছেন বলেও অভিযোগ। এই ঘটনায় বিতর্কের পাশাপাশি জোর উত্তেজনা ছড়ায়। এমনকি ওই প্রতিবেশীর অভিযোগ তাঁর হাত ভেঙে দিয়েছে প্রবীণ। তাঁর ছেলেকে আচমকা ঠেলে দেওয়ায় পিঠে চোটও লাগে গুরুতর। ঘটনার সূত্রপাত গাড়ির সাইড দেওয়াকে কেন্দ্র করে। ঘটনার দিন বাসস্টপে অপেক্ষা করছিলেন দীপক।
তাঁর ছেলে স্কুল বাস থেকে নামছিল। সেই সময় বাসের ঠিক পিছনেই ছিল প্রবীণ কুমারের গাড়ি। হঠাৎই তিনি গাড়ি থেকে নেমে বাসের চালক ও প্রতিবেশীকে গালিগালাজ করেন বলে অভিযোগ। প্রতিবাদ করায় দীপক নামে ওই প্রতিবেশীর গায়ে হাত তোলেন প্রবীণ। এমনকি দীপকের ছেলেকেও ধাক্কা দিয়ে ফেলে দেয় বলে অভিযোগ। প্রবীণ কুমার সেই সময় মদ্যপ ছিলেন বলে অভিযোগ।এরপর স্থানীয় থানায় প্রবীণ কুমারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন প্রতিবেশী যুবক। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ দুপক্ষকে বসিয়ে বিষয়টি সমস্যার সমাধানের চেষ্টা চালাচ্ছে। এদিন সংবাদ মাধ্যমের সামনে দীপক নামে ওই যুবক প্রবীণ কুমারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন।

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.