Header Ads

পার্ক সার্কাসের আন্দোলনকারীদের পাশে থাকার বার্তা দিলেন ঐশী ঘোষ!

নজরবন্দি ব্যুরো: পার্ক সার্কাসে সংশোধিত নাগরিকত্ব আইনের বিরুদ্ধে বিক্ষোভ চলছে বেশ কিছুদিন ধরে। এবার ওই সব বিক্ষোভকারীদের পাশে জেএনইউ ছাত্র সংসদের সভানেত্রী ঐশী ঘোষ। গতকাল রাতে পার্ক সার্কাসে বিক্ষোভকারীদের সঙ্গে দেখা করতে যান বামপন্থী এই ছাত্রনেত্রী। দীর্ঘদিন ধরে চলে আসা আন্দোলনের শরিক হয়ে তিনি ঘোষণা করেন, জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের সব পড়ুয়া পার্ক সার্কাসের বিক্ষোভকারীদের পাশে আছে।
শুক্রবার প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে কর্মসূচি ছিল তাঁর। এরপরই সন্ধে নাগাদ পার্ক সার্কাসে যান তিনি। সেখানে আন্দোলনকারীদের উদ্বুদ্ধ করে জেএনইউ ছাত্রনেত্রী বলেন, "এই দেশ যতটা রবীন্দ্রনাথের, ততটাই নজরুল ইসলামের। আজকের এই লড়াইটা সেই সব নাগরিকের, যাঁরা এই দেশের সংবিধানকে বাঁচাতে চান। আজকের এই লড়াই প্রত্যেক ব্যক্তির, প্রত্যেক পরিবারের।"
এর পরে ঐশী আরও বলেন, "আমি জেএনইউয়ের তরফে বলতে চাই, যদি আজ আপনাদের উপর একটি লাঠিচার্জ করা হয়, তাহলে জেএনইউ রাস্তায় নামবে। আজকের লড়াইয়ে আপনারা একা, এটা ভাববেন না।
যদি আপনাদের উপর টিয়ার গ্যাস ছোঁড়া হয়, আপনাদের উপর জল কামান চালানো হয়, তাহলে আমরাও আপনাদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে এই আন্দোলন চালিয়ে যাব। আর জেএনইউ আগেই প্রমাণ করেছে, আমরা লাঠি-গুলিতে ভয় পাই না।" 
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.