Header Ads

বল ভেবে খেলতে গিয়ে বোমা বিস্ফোরণে গুরুতর জখম তিন শিশু

নজরবন্দি ব্যুরোঃ বোমা বিস্ফোরণে গুরুতর জখম ৩ শিশু। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জিবনতলা থানার ঘুটিয়ারি শরীফ এলাকায়। বিস্ফোরণে ঝলসে যাওয়া তিন শিশুকে উদ্ধার করে স্থানীয় একটি চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তিনজনকেই কলকাতা চিত্তরঞ্জন হাসপাতালে রেফার করা হয়। গুরুতর আহত অবস্থায় তিনজনই হাসপাতালে চিকিৎসাধীন।
স্থানীয় ও পুলিশ সূত্রে খবর এদিন দুপুরে ঘুটিয়ারি শরিফ রেলগেট এলাকার তিন শিশু একটি পোড়ো বাড়ির পিছনে খেলছিল। বল ভেবে খেলতে গিয়ে একটি বোমাতে আঘাত করে তারা। নিমেষেই বোমাটি ফেটে গিয়ে তিনজন গুরুতর জখম হয়। বিস্ফোরণের বিকট শব্দ শুনে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। ৩ শিশুকে ঝলসানো অবস্থায় উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ঘুটিয়ারি শরীফ গ্রামীণ হাসপাতালে। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় পরে তাদের কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করা হয়।
ঘটনার খবর পেয়ে জিবনতলা থানার পুলিশ আসে ঘটনাস্থলে। ঘন জনবসতিপূর্ণ এলাকায় কিভাবে বোমা এলো তা খতিয়ে দেখছে পুলিশ। যে পোড়ো বাড়িতে বোমা বিস্ফোরণ হয়েছিল সেই বাড়ির মালিককে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে জীবনতলা থানার পুলিশ। কে বা কারা এই বোমা এখানে মজুদ করে রেখেছিল তাও তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.