Header Ads

আম্বানি এবং আদানি এই দুটি নামই বর্তমানে সরকার চালাচ্ছে! বিস্ফোরক রাহুল

নজরবন্দি ব্যুরো:দলীয় প্রচারে বক্তব্য রাখতে গিয়ে শাহিন বাগের অবস্থান বিক্ষোভ নিয়ে সরব হয়েছিলেন প্রধানমন্ত্রী। নরেন্দ্র মোদীর প্রচারের ২৪ ঘণ্টার মধ্যেই ভোট প্রচারে নেমে বিজেপি ও আম আদমি পার্টি (আপ)-র বিরোধিতায় তীব্র আক্রমণ করলেন রাহুল গান্ধী।

বক্তব্য রাখার সময় দেশে বেকারত্ব বৃদ্ধি থেকে শুরু করে একের পর এক রাষ্ট্রীয় সংস্থার বেসরকারিকরণ সহ একাধিক ইস্যুতে বিজেপিকে তোপ দাগেন রাহুল। শুধু তাই নয়, বিজেপি সরকার তাজমহল পর্যন্ত বিক্রি করে দিতে পারে, এমনটাও মন্তব্য করেন তিনি। এদিকে বিজেপির পাশাপাশি বিভাজনের রাজনীতি করার জন্য এদিন নিজের বক্তব্যে আপের দিকেও তোপ দাগেন এই কংগ্রেস হেভিওয়েট নেতা।
বর্তমানে দেশের রাজনৈতিক পরিস্থিতিতে আসন্ন দিল্লি নির্বাচন বিশেষ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে অনেকে। প্রচারে খামতি রাখতে নারাজ কোনও রাজনৈতিক দলই। মঙ্গলবার নির্বাচনী প্রচারে বক্তব্য রাখতে গিয়ে বিজেপি সরকারের তীব্র সমালোচনা করেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। দিল্লি নির্বাচনে বেকারত্ব ইস্যু বিজেপির বিরুদ্ধে কংগ্রেসের বড় হাতিয়ার। এদিন নিজের বক্তব্যে তা কার্যত স্পষ্ট করে দেন রাহুল। পাশাপাশি তিনি আরও বলেন, আম্বানি এবং আদানি এই দুটি নামই বর্তমানে সরকার চালাচ্ছে।


Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.