Header Ads

কেজরীওয়ালকে দিল্লির স্কুল-মাদ্রাসায় হনুমান চালিশা পড়ানোর নিদান দিলেন বিজেপি নেতা বিজয়বর্গী

নজরবন্দি ব্যুরো: দিল্লিতে আপের ব্যাপক জয়লাভের পর ভাবি মুখ্যমন্ত্রী কেজরিওয়ালকে শুভেচ্ছা জানাতে শুরু করেছিলেন একাধিক নেতা নেত্রী। দেরিতে হলেও তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। বুধবার সকালে টুইট করে অরবিন্দ কেজরীওয়াল কে অভিনন্দন জানালেন বিজেপির সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গী।
আর এই টুইটে হনুমান চালিশা পড়ানোর উপর জোর দিয়েছেন কৈলাশ বিজয়বর্গী। তিনি বলেন এখন থেকে স্কুল-মাদ্রাসা সহ অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে হনুমান চালিশা পাঠ বাধ্যতামূলক করা হোক। আর সেই সময় এখন এসে গিয়েছে। বিজয়বর্গী দাবি করেছেন, হনুমানের নাম নিলে সবাই অনুমানজির আশীর্বাদ পান। দিল্লির ছেলেমেয়েরাও হনুমানজির আশীর্বাদ থেকে যাতে বঞ্চিত না হন তাই তাদের হনুমান চালিশা পড়া অবশ্যই দরকার।
অন্যদিকে এই টুইটে তিনি দিল্লির বিজেপি নেতা-কর্মীদের মনোবল বাড়ানোর পক্ষে সওয়াল করেন। দলীয় কর্মী-সমর্থকদের ভেঙে না পড়ার বার্তা দেন তিনি। যদিও শিক্ষাপ্রতিষ্ঠানে হনুমান চালিশা চালু করার এই নিদানের প্রত্যুত্তরে কেজরিওয়াল এখনও পর্যন্ত কোন মন্তব্য করেননি। কিন্তু দিল্লিতে ভোট গণনায তাঁর জয়ের পর। কেজরীওয়াল নিজেই হনুমানজির নাম নিয়েছিলেন। এখন কৈলাশ বিজয় বর্গী টুইটের প্রত্যুত্তরে কেজরিওয়াল কি বলেন সেটাই দেখার।
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.