Header Ads

যুবভারতী ভাড়া দেওয়া নিয়ে ইস্টবেঙ্গল ও ক্রীড়ামন্ত্রীর সংঘাত প্রকাশ্যে

নজরবন্দি ব্যুরোঃ যুবভারতী ক্রীড়াঙ্গন নিয়ে ইস্টবেঙ্গল ও রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের একটি দ্বন্দ্ব শুরু হয়। সেই দ্বন্দ্বই এবার প্রকাশ্যে এল। খেলার জন্য মাঠ না পেয়ে রাজ্যের এই হেভিওয়েট মন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ইস্টবেঙ্গলের শীর্ষকর্তা দেবব্রত সরকার। মূলত আই লিগের জন্য যুবভারতীতে খেলতে চেয়েছিল লাল-হলুদ। সেই মতই রাজ্যের ক্রীড়া দপ্তরের কাছে কম টাকায় মাঠ ভাড়ায় চেয়েছিল ইস্টবেঙ্গল।
কিন্তু যুবভারতী ভাড়া দিতে আপত্তি করে ক্রীড়া দফতর। কিন্তু কেন কম টাকায় ভাড়া দেওয়া হয় নি? দফতর জানিয়েছিল রীতিমত কর্পোরেট ব্যবস্থাপনা রয়েছে ইস্টবেঙ্গলের। অন্যদিকে ইষ্টবেঙ্গলের প্রতিদ্বন্দ্বী মোহনবাগানকে কম টাকায় মাঠ ভাড়া দেওয়ার ক্রীড়া দফতরের। আবারও ক্রীড়া দপ্তরের কাছে যুবভারতী ভাড়ার জন্য আবেদন জানায় ইষ্টবেঙ্গল কর্তৃপক্ষ। কিন্তু তাতেও অনুমতি মেলে নি। এরপর ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের উপর ক্ষোভ উগরে দেন দেবব্রত সরকার।
আগামী দিনে কোন সুরাহা না হলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ হওয়ার হুঁশিয়ারি দিয়েছেন দেবব্রত। অন্যদিকে এই প্রসঙ্গে অরূপ বিশ্বাস জানান তাঁর কাছে ইস্টবেঙ্গলের তরফে কোন আবেদন আসেনি। আবেদন হাতে এলে বিষয়টি ক্ষতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন ক্রীড়ামন্ত্রী।
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.