Header Ads

মানুষকে আমরা বোঝাতে পারিনি, স্বীকার করলেন গম্ভির

নজরবন্দি ব্যুরোঃ প্রকাশ্যে দিল্লীর নির্বাচনের পরাজয় শিকার করে নিলেন বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। গৌতাম জানিয়েছেন, এক্সিট পোলেই ইঙ্গিত পাওয়া গেছিল। ভোটগণনায় সেটি বাস্তবায়িত হল। দিল্লির মসনদে আবারও বসলেন আরবিন্দ কেজরিওয়াল। বিজেপির আসন সখ্য বেশি, তাও তাঁরা আম আদমি পার্টির ধারে যেতে পারেনি। 
ধর্মের রাজনীতি করেও লাভ হল না গেরুয়া শিবিরের। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের জনসভার মাধ্যমে ভোটব্যঙ্ক বাঁচানোর চেষ্টা শেষ পর্যন্ত এর হল না। দিল্লীবাসী বুঝিয়ে দিলেন কেজরিওয়াল তাঁদের এমাত্র ভরসা। কেজরিকে অভিনন্দন জানিয়েছেন বিজেপি সাংসদ গৌতাম গম্ভীর। দিল্লিবাসীকেও অভিনন্দন জানিয়েছেন গৌতম। গৌতম বলেছেন, আমারা চেষ্টা করেছি।
 কিন্তু রাজ্যবাসীকে বোঝাতে পারিনি। অরবিন্দ কেজরিওয়ালের সরকার দিল্লির উন্নতিসাধন করবে এটাই আমারা আশা করি। মঙ্গলবার সকালে ভোটগণনা শুরুতে মনোজ তিওয়ারি বলেছিলেন, বিপুল আসনে জিতে রাজধানীতে ক্ষমতায় আসবে বিজেপি। এক্সিট পোলের উপরে পাত্তা না দিয়েই তিনি বলেছিলেন বিজেপি ৪৮-এর বেশি আসন পাবে। আসন সংখ্যা ৪৮ থেকে ৫৫ হতে পারে। কিন্তু তার কথাকে ভুল প্রমানিত করল এক্সিট পোলে। আম আদমি পার্টি নেত্রী অতীশীর বিরুদ্ধে লোকসভা ভোটে দাঁড়িয়েছিলেন গম্ভির। সেই অতীশী এদিন বিজেপির ধরমবীর সিংকে হারিয়ে বিপুল ভোটে জয়লাভ করেন। গৌতম গম্ভীরের মত বিজেপির আরেক নেতা পারভেশ বর্মাও হার স্বীকার করে নেন।
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.