Header Ads

ফের শাহিনবাগ নিয়ে বিতর্কিত মন্তব্য, গিরিরাজকে তলব করল নাড্ডা

নজরবন্দি ব্যুরো: দিল্লি নির্বাচনে ফল প্রকাশ পরেই ধাক্কা খেয়েছে বিজেপি। দিল্লির নির্বাচনী প্রচারে ঘৃণা ছড়ানো ঠিক হয়নি বলে স্বীকার করেছেন সদ্য প্রাক্তন বিজেপি সভাপতি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।
গুলি মারার মতো মন্তব্য না করলেই ভাল হত বলে সর্বসমক্ষে মন্তব্য করেছেন। এই বিতর্কের মধ্যে শাহিনবাগ নিয়ে একাধিক বিতর্কিত মন্তব্যের জেরে কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিংকে তলব করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। শনিবার এই খবর জানা গিয়েছে একটি সর্বভারতীয় সংবাদ সংস্থা সূত্রে।
বিতর্কিত মন্তব্যের জন্য বিজেপির অন্দরমহলে গিরিরাজ সিংয়ের বেশ নামডাক রয়েছে। মাঝে মধ্যেই তাঁর মন্তব্যের জন্য অস্বস্তিতে পড়তে হয় গেরুয়া নেতৃত্বকে। দিল্লি বিধানসভা নির্বাচনের সময়ও বজায় ছিল সেই ধারাবাহিকতা।
ভোটের আগে কেন্দ্রীয় মৎস্য ও দুগ্ধজাত-পণ্য মন্ত্রী গিরিরাজ সিং একটি টুইট করেন, শাহিনবাগ কোনও আন্দোলন নয় আত্মঘাতী বোমারুদের আঁতুড়ঘর। রাজধানীতে বসেই দেশের বিরুদ্ধে ষড়ষন্ত্র চালান হচ্ছে। এমনকি ওইখানে চলা অবস্থানে অংশ নিয়ে একটি শিশু ঠাণ্ডায় মারা যাওয়ার পর তার মাকে তাকে শহিদ বলে বর্ণনা করছে। এটা আত্মঘাতী বোমা ছাড়া আর কি? দেশকে যদি বাঁচাতে হয় তাহলে এই ধরনের ঘটনা আটকাতে হবে। 
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.