Header Ads

ফের জঙ্গি হামলা কাশ্মীরে, শহিদ এক জওয়ান, খতম ২ জঙ্গি

নজরবন্দি ব্যুরোঃ রুদ্ধশ্বাস জঙ্গি হামলায় এদিন ফের একবার রক্তাক্ত হয়েছে জম্মু ও কাশ্মীর। সুত্র মারফত খবর আসে কাশ্মীরের বুকেই একাধিক জায়গায় গোপনে হামলার ছক কষতে শুরু করেছে কয়েকজন জঙ্গি। আজ সকালে শ্রীনগরের ঠিক বাইরে শেলটাং এলাকাতে সিআরপিএফ জওয়ানরা টহল দিচ্ছিলেন। ঠিক তখনই সেনার উপর হামলা চালায় জঙ্গিরা। এরপর কিছুটা হচকিত হয়ে যাওয়া সেনা নিজেদের সামলে প্রত্যুত্তর দেওয়া শুরু করে। আর সেই গুলিতেই দুই জঙ্গি খতম হয়। বাকিরা পালিয়ে যায়।
এই ঘটনার পরে এলাকা ঘিরে রেখেছে সেনা। শুরু হয়েছে তল্লাশি অভিযান। সেনা ও জঙ্গিদের তীব্র গুলির লড়াইতে শহিদ হয়েছেন এক সেনা জওয়ান। সেই সঙ্গে দুই জঙ্গিকেও খতম করেছেন জওয়ানরা। আগেও রবিবার লালচকের একটি পার্কে নিরাপত্তা রক্ষীদের লক্ষ্য করে গ্রেনেড ছোঁড়ে দুষ্কৃতীরা।
তবে কোন সেনা জওয়ানই গুরুতর আহত হন নি। ওই জঙ্গিরা নেপাল সীমান্ত হয়ে ভারতে ধুকেছিল বলে অনুমান সেনাদের। তারা ভূস্বর্গেই লুকিয়েছিল। তাদের খোঁজেই তল্লাশি শুরু হয়। কিন্তু ফের জঙ্গিরা হামলা চালানোয় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। জঙ্গিরা আশেপাশেই গাঢাকা দিয়ে রয়েছে বলে খবর। তাদের খোঁজেই তল্লাশি অভিযান শুরু করেছে সেনা জওয়ানরা।
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.