Header Ads

ফের ৬ জনের মৃত্যু; কলকাতায় বেলাগাম করোনা! দেখুন সব জেলার আপডেট। #Exclusive

corona virus,corona in west bengal,west bengal,coronavirus cases in india,bihar district wise corona cases,coronavirus in india,four districts of west bengal declared red zone,howrah west bengal,corona virus outbreak,west bengal lockdown,coronavirus,coronavirus india,coronavirus pandemic,corona graph in india,corona in kerala,state wise corona cases in india tracker,corona graph in graph theory india
নজরবন্দি ব্যুরোঃ রাজ্যের সমস্ত জেলার মধ্যে সব থেকে খারাপ অবস্থা মহানগর কলকাতার, গত ২৪ ঘণ্টায় ৪৬ জন আক্রান্ত বেড়ে শুধু কলকাতাতেই এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১ হাজার ৩১১ জন। পাশাপাশি গত ২৪ ঘণ্টায় ৬ টি মৃত্যু বেড়ে কলকাতায় মোট মৃত্যু হয়েছে ১৬০ জনের যার মধ্যে কো-মর্বিডিটির জন্যে মারা গিয়েছেন ৫২ জন এবং শুধু করোনা ভাইরাসের কারনে মারা গিয়েছেন ১০৮ জন।এখন পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৭৮ জন এবং বাকি ৬৭৩ জন চিকিৎসাধীন। কলকাতার পরেই রয়েছে হাওড়ার নাম।
হাওড়াতে গত ২৪ ঘণ্টায় ১৮ জন আক্রান্ত বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৭১ জন। যার মধ্যে সুস্থ হয়েছেন ১৭৩ জন, এবং মৃত্যু হয়েছে ৩২ জনের। বাকি ৩৬৬ জন চিকিৎসাধীন। মৃত ৩২ জনের মধ্যে কো-মর্বিডিটির জন্যে মারা গিয়েছেন ৫ জন এবং শুধু করোনা ভাইরাসের কারনে মারা গিয়েছেন ২৭ জন। পাশাপাশি উত্তর ২৪ পরগনাতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৫৫, যার মধ্যে সুস্থ হয়েছেন ১৩৩ জন এবং মারা গিয়েছেন ৩২ জন। মৃত ৩২ জনের মধ্যে কো-মর্বিডিটির জন্যে মারা গিয়েছেন ৮ জন এবং শুধু করোনা ভাইরাসের কারনে মারা গিয়েছেন ২৪ জন। দক্ষিন ২৪ পরগনায় সংখ্যা দাঁড়িয়েছে ৮৭! হুগলির মোট আক্রান্ত এই মুহুর্তে ১৪৭!
 দেখুন সব জেলার পরিসংখ্যান


Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.