Header Ads

মৃত্যুমিছিল অব্যাহত কলকাতায়; দক্ষিন ২৪ পরগনায় দ্রুত বাড়ছে সংক্রমণ। #Exclusive

west bengal,coronavirus in india,coronavirus in west bengal,west bengal news,coronavirus update in india,west bengal coronavirus,west bengal corona virus hindi,corona virus in india,corona west bengal hindi,west bengal over precautions,central team in west bengal,coronavirus west bengal,bsf jawan tests positive for coronavirus west bengal,coronavirus outbreak west bengal,west bengal corona
নজরবন্দি ব্যুরোঃ রাজ্যের সমস্ত জেলার মধ্যে সব থেকে বেশি সংক্রামির মহানগর কলকাতায়, মৃত্যু সংখ্যাও অনেক বেশি অন্য জেলার থেকে। গত ২৪ ঘণ্টায় ৬১ জন আক্রান্ত বেড়ে শুধু কলকাতাতেই এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১ হাজার ৩৭২ জন। পাশাপাশি গত ২৪ ঘণ্টায় ৫ টি মৃত্যু বেড়ে কলকাতায় মোট মৃত্যু হয়েছে ১৬৫ জনের যার মধ্যে কো-মর্বিডিটির জন্যে মারা গিয়েছেন ৫২ জন এবং শুধু করোনা ভাইরাসের কারনে মারা গিয়েছেন ১১৩ জন।
এখন পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫০১ জন এবং বাকি ৭০৬ জন চিকিৎসাধীন। কলকাতার পরেই রয়েছে হাওড়ার নাম। হাওড়াতে গত ২৪ ঘণ্টায় ২৮ জন আক্রান্ত বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৯৯ জন। যার মধ্যে সুস্থ হয়েছেন ১৮৪ জন, এবং মৃত্যু হয়েছে ৩২ জনের। বাকি ৩৮৩ জন চিকিৎসাধীন। মৃত ৩২ জনের মধ্যে কো-মর্বিডিটির জন্যে মারা গিয়েছেন ৫ জন এবং শুধু করোনা ভাইরাসের কারনে মারা গিয়েছেন ২৭ জন। পাশাপাশি উত্তর ২৪ পরগনাতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৮১, যার মধ্যে সুস্থ হয়েছেন ১৪৩ জন এবং মারা গিয়েছেন ৩২ জন। মৃত ৩২ জনের মধ্যে কো-মর্বিডিটির জন্যে মারা গিয়েছেন ৮ জন এবং শুধু করোনা ভাইরাসের কারনে মারা গিয়েছেন ২৪ জন। দক্ষিন ২৪ পরগনায় গত ২৪ ঘন্টায় ১০ জন বেড়ে সংখ্যা দাঁড়িয়েছে ৯৭! হুগলির মোট আক্রান্ত এই মুহুর্তে ১৫০!
 দেখুন সব জেলার পরিসংখ্যান


Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.