Header Ads

সমস্ত পরিযায়ীদের রাজ্যে ফিরিয়ে আনব: মুখ্যমন্ত্রী

নজরবন্দি ব্যুরো: পরিযায়ী শ্রমিকদের রাজ্যে ফেরান নিয়ে বিতর্ক কম হয় নি। এই রাজ্যের প্রতিটা বিরোধী রাজনৈতিক দল পরিযায়ী শ্রমিকদের ফেরান নিয়ে মুখ্যমন্ত্রীর অনীহার অভিযোগ এনেছেন।

"পরিযায়ী শ্রমিকদের নিয়ে ১৫টা ট্রেন ইতিমধ্যে এসে গিয়েছে। আরও ১১৫টা ট্রেনের কথা বলা হয়েছে। এরপর আরও ১২০টা টার কথা বলা হবে। আগামী ১৫ থেকে ২০ দিনের মধ্যে সবাইকে রাজ্যে ফিরিয়ে আনব।" পরিযায়ী শ্রমিকদের নিয়ে অভিযোগ ও পাল্টা অভিযোগের মাঝেই এদিন নবান্নে এমন মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


তিনি বলেন, "ইতিমধ্যে আড়াই লাখ মানুষ এসে গিয়েছে। দিল্লি, হরিয়ানা, উত্তরপ্রদেশ, মহারাষ্ট্র, গুজরাট সব জায়গা থেকে পরিযায়ীরা আসছে। আপত্তি নেই সবাই আসুক। কয়েক হাজার লোক আসছে প্রতি ট্রেনে। দিনে ১০ হাজার করে লোক ঢুকবে। আমরা চাই সবাই আসুক। তবে সবটাই প্ল্যান করে করতে হবে।"
তিনি আরও বলেন, "অনেকেই শরীরে করোনা নিয়ে আসবে।
কিন্তু তাতেও আপত্তি নেই। তাদের যাবতীয় দায়িত্ব আমাদের। তবে কোন গ্রামে কত বাইরের লোক ঢুকতে পারবে তারও একটা সীমা আছে। অনেকে আপত্তিও করতে পারে। সেগুলোও আমাদের আগে দেখে নিতে হবে। সমস্ত পরীক্ষা-নিরীক্ষা করে এবং কোয়ারেন্টিনে রেখে তারপর গ্রামে ঢোকার ব্যবস্থা করতে হবে।" 
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.