সন্ধ্যের পরেই ঝেঁপে নামবে বৃষ্টি, ভ্যাপসা গরমের মধ্যে স্বস্তির খবর দিল হাওয়া অফিস
বৈশাখের শেষলগ্নে কয়েকদিন বৃষ্টিতে যেন প্রাণ জুড়িয়েছিল সকলেরই। জৈষ্ঠ্য আসতেই আবার ফুল ফর্মে সূর্য্যিমামা। তীব্র গরমে নাজেহাল আট থেকে আশি। এই ভ্যাপসা গরমের মধ্যেই স্বস্তির খবর দিল হাওয়া অফিস।

হারিয়ে বদলা নেব, জেল থেকে বেরিয়েই চ্যালেঞ্জ সন্দেশখালির মাম্পির

সাদা কাগজে মহিলাদের দিয়ে সই করিয়ে ধর্ষণ-শ্লীলতাহানির মতো গুরুতর যৌন হেনস্থার অভিযোগ দায়ের করার নেপথ্যে সন্দেশখালির বিজেপি নেত্রী মাম্পি ওরফে পিয়ালি দাসের ভূমিকা ছিল, এই অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়।

ভুল করলে দু’টো থাপ্পড় মারবেন, আরামবাগকে ‘অধিকার’ দিলেন মমতা

ইতিমধ্যেই বাংলায় চতুর্থ দফায় নির্বাচন সম্পন্ন হয়েছে। আগামী ২০ তারিখ আরামবাগে ভোটগ্রহণ। শেষলগ্নে সেই কেন্দ্রের গোঘাটে জনসভা করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর এদিনের সভা থেকে তৃণমূল সুপ্রিমো সাফ বললেন, আমরা যদি ভুল করে থাকি তাহলে দু'টো থাপ্পড় মারুন, আপনাদের সেই অধিকার আছে।

গলায় মালা পরিয়ে গালে ঠাটিয়ে চড়! কী প্রতিক্রিয়া দিলেন কানহাইয়া?

দিল্লি উত্তর-পূর্ব কেন্দ্র থেকে চলতি লোকসভা নির্বাচনে কংগ্রেসের তরফে প্রার্থী করা হয়েছে কানহাইয়া কুমারকে। আর শনিবার প্রচারে বেরিয়ে 'চড়' খেলেন তিনি। গলায় মালা পরিয়ে ঠাটিয়ে চড় মারা হল এককালের বাম যুব নেতাকে।

রাজ্যে ফের ভোট প্রচারে প্রধানমন্ত্রী, করবেন বেশ কিছু সভা

উল্লেখ্য, চলতি লোকসভা নির্বাচনে সাত দফায় ভোট হচ্ছে বাংলায়। প্রচারের জন্য প্রতি দফাতেই রাজ্যে আসছেন মোদি। একসঙ্গে চার থেকে পাঁচটি করে সভা করছেন। কিছু দিন আগেও হাওড়া, হুগলি, উত্তর ২৪ পরগনায় এক দিনে মোট চারটি সভা করে গিয়েছেন তিনি। রবিবার আবার বাংলায় আসছেন তিনি।

মমতার পাশে ইন্ডিয়া, ‘হয় মানো নয় বাইরে যাও’ অধীরকে সতর্ক করল কংগ্রেস হাইকম্যান্ড

যদিও অধীর এসব সতর্ক বার্তাতে একেবারেই ভাবিত নন। তাঁর কথায়, "আমিও কংগ্রেস ওয়ার্কিং কমিটির সদস্য। আমিও হাইকমান্ডেরই লোক!"

প্রচারে বেরিয়ে সপাটে চর খেলেন কানহাইয়া কুমার, দিল্লিতেই আক্রান্ত কংগ্রেস প্রার্থী

এই ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের করেছেন আপ-এর কাউন্সিলর ছায়া গৌরব শর্মা৷ তাঁর দাবি, কানহাইয়া কুমারকে নিয়ে তিনি কর্তার নগরের দলীয় কার্যালয় থেকে বেরনোর সময়ই সাত থেকে আটজন হামলা চালায়৷

বিয়ে করছেন বনি-কৌশানী! প্রস্তুতি চলছে পুরোদমে

উল্লেখ্য, এর আগে টলিপাড়া থেকে একমাত্র নুসরত জাহানই তুরস্কে গিয়ে ডেস্টিনেশন ওয়েডিং করেছিলেন। আর ফিরে তারকাবন্ধুদের জন্য একটা রিসেপশনের আয়োজন করেছিলেন। যদিও নিখিল জৈনের সঙ্গে সেই বিয়ে টেকেনি!

চুলের গোড়ায় ঘাম জমে দুর্গন্ধ চ্যাটচ্যাটে ভাব বাড়ছে, গরমে মেনে চলুন এই কটি টিপস

প্রবল গরমে নাজেহাল মানুষ। জেলায় জেলায় তাপপ্রবাহের সতর্কতা। এই সময় ত্বক ও চুলে নানা সমস্যা দেখা যায়। বিশেষ করে যাদের রোজ বাইরে বেরোতে হয় তাঁদের আরও অসুবিধার মধ্যে পড়তে হয়। মাথায় ধুলো, ঘাম জমে চিটচিটে ভাব, দুর্গন্ধ দেখা যায়।

Najarbandi - Social

131,751FansLike
789FollowersFollow
8,795SubscribersSubscribe

নতুন বছরে তিনটি শুভ যোগের কারণে ভাগ্য খুলবে পাঁচ রাশির, আপনার রাশি তার মধ্যে আছে কি?

বাংলা পঞ্জিকা অনুসারে চৈত্র সংক্রান্তির পরের দিন থেকে শুরু হয় নতুন বাংলা বছর। পয়লা বৈশাখ।  সেই দিন থেকেই ১৪৩০ বঙ্গাব্দ শেষ হয়ে শুরু হবে...
লম্বা ছুটি নেই তো চিন্তা কী? হানিমুনের প্ল্যান করে ফেলুন এই পাহাড়ি গ্রামে

লম্বা ছুটি নেই তো চিন্তা কী? হানিমুনের প্ল্যান করে ফেলুন এই পাহাড়ি গ্রামে

এই অফবিট লোকেশনে দার্জিলিংয়ের মত ভিড় নেই। চারিদিক ঘেরা পাইনের জঙ্গল, তারসঙ্গে কাঞ্চনজঙ্ঘার সম্মোহন। ছোট্ট এই গ্রামে ২৫ টি গ্রাম রয়েছে। খুব বেশি জনবসতি নেই, ছোট গ্রামের পথ ধরে হাঁটতে অসাধারণ লাগে।
টেক্কা দেবে মালদ্বীপকেও, অল্প খরচেই ঘুরে আসুন এই ২ সমুদ্র সৈকতে

টেক্কা দেবে মালদ্বীপকেও, অল্প খরচেই ঘুরে আসুন এই ২ সমুদ্র সৈকতে

সম্প্রতি যে বিতর্কের ঝড় উঠেছিল তাতে অনেক ভারতীয় মালদ্বীপের মোহ কাটিয়ে ফেলেছেন। তবে হতাশার কারণ নেই। জানেন কি ভারতেই এমন কিছু জায়গা আছে যেখানে গেলে মন্ত্রমুগ্ধ হয়ে যাবেন। এদিকে খরচও তুলনামূলক অনেক কম।
ছুটির দিন কাটান তিলোত্তমার বুকে, ঘুরে নিন এই ৩ জায়গায়

ছুটির দিন কাটান তিলোত্তমার বুকে, ঘুরে নিন এই ৩ জায়গায়

ইতিহাসের পাতায় বিশেষ গুরুত্ব পায় শহর কলকাতা। 'সিটি অফ জয়' নামে পরিচিত কলকাতায় বেশ কিছু দর্শনীয় স্থান রয়েছে। ছুটির দিনে এই জায়গাগুলিতেই ঘুরে আসতে পারেন। সকালে বেরিয়ে রাতের মধ্যেই ফিরবেন বাড়ি।
সোলো ট্রিপ করবেন ভাবছেন? যেই বিষয়গুলি ভুললে চলবেনা

সোলো ট্রিপ করবেন ভাবছেন? যেই বিষয়গুলি ভুললে চলবেনা

অচেনা অজানা জায়গা আপনি পুরো একা। বিপদে পরলে কীভাবে নিজেকে বাঁচাবেন? কিংবা কোন বিষয়গুলি সোলো ট্রিপের ক্ষেত্রে মাথায় রাখবেন দেখে নিন।
উত্তরবঙ্গের এই ৩ অফবিট জায়গা, শীতের ছুটিতে একবার ঢুঁ মেরে আসুন

Travel: উত্তরবঙ্গের এই ৩ অফবিট জায়গা, শীতের ছুটিতে একবার ঢুঁ মেরে আসুন

তুষারপাত ছাড়া কি পাহাড় ভালো লাগে? তাই এবার একটু ঘুরে দেখুন উত্তরবঙ্গের অফবিট জায়গা। বাজেটের মধ্যেই পরিবার কিংবা বন্ধুদের সঙ্গে ঘুরে আসতে পারেন।