Header Ads

টাকা মিলছে না এটিএম-এ! ফিরে এলো নোটবন্দির আকাল? মোদীকে তুলোধোনা করলেন মমতা।


নজরবন্দি ব্যুরোঃ গোটা দেশে আবার কি ফিরছে সেই ভয়াবহ চিত্র? এখনো মানুষ ভুলতে পারেননি সেই সময়কে। এটিএম-এ মিলছে না টাকা। ব্যাঙ্ক গুলিতে লম্বা লাইন। মানুষ তার পরিশ্রমের অর্থ ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে তুলতে পারছেন না। আবার কি ফিরতে চলেছে সেই অবস্থা?
বিহার, ঝাড়খণ্ড, দিল্লি, বারানসী, হায়দ্রাবাদ, ভূপাল প্রভৃতি শহরে অবস্থা খানিকটা সেই রকমই। এটিএম-এ মিলছে না টাকা। বেশিরভাগ এটিএম-এর সামনে ঝুলছে নো-ক্যাশ লেখা বোর্ড। কোথাও কোথাও খোলাই হচ্ছে না এটিএম। ফলে টাকা না পেয়ে নাজেহাল হচ্ছেন সাধারণ মানুষ। যদিও কলকাতায় এখনো সেরকম কোনো অবস্থা সৃষ্টি হয়নি। তবে রাজ্যের বাইরে হলেও সাধারণ দেশবাসীর এই হেনস্থায় সরব হয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
মোদী সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে নিজের টুইটার হ্যান্ডেলে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "একাধিক রাজ্যে এটিএম-এ টাকা না থাকার খবর মিলছে। বড় অঙ্কের নোট পাওয়া যাচ্ছে না এটিএম গুলি থেকে। নোটবন্দির সেই ভয়াবহ দিন গুলি মনে পড়ে যায়।" একই সাথে তিনি প্রশ্ন তোলেন, দেশে কি এখন আর্থিক জরুরী অবস্থা চলছে? এভাবে কেন হেনস্থা হতে হচ্ছে দেশবাসীকে? তবে কি কারণে এই নোটের আকাল এটিএম- গুলিতে তা স্পষ্ট হয়নি এখনো অবধি।

DESCRIPTION OF IMAGE
Theme images by caracterdesign. Powered by Blogger.