Header Ads

নির্বাচনী ব্যস্ততা উপেক্ষা করে ৩০ মে উচ্চমাধ্যমিকের ফল প্রকাশ! কি জানাচ্ছে সূত্র? #EXCLUSIVE


নজরবন্দি ব্যুরোঃ কিছুদিন আগেই শেষ হয়েছে উচ্চমাধ্যমিক পরীক্ষা। উচ্চমাধ্যমিকের ফলাফলের ওপর ভিত্তি করেই স্থাপিত হবে পড়ুয়াদের ভবিষ্যতের ভিত। তাই পরীক্ষা হয়ে যাওয়ার পরে ফল ঘোষণার বিশেষ দিনটার দিকে তাকিয়ে থাকে পরীক্ষার্থীরা এবং তাদের অভিভাবকরা।
বিশেষ সূত্রে খবর, মে মাসের ৩০ তারিখ ফল প্রকাশিত হবে উচ্চমাধ্যমিকের। ২৭ মার্চ উচ্চমাধ্যমিকের পরীক্ষা শুরু হয় এবছর। শেষ হয়েছে এপ্রিলে। আর ফল প্রকাশের সাম্ভাব্য তারিখ ঘোষণা হয়েছে মে-তে। এক্ষেত্রে নির্বাচনী ব্যস্ততা উপেক্ষা করে এতো তাড়াতাড়ি রেজাল্ট বের করা যথেষ্ট চাপ সৃষ্টি করবে রাজ্য সরকারের ওপর। কিন্তু তা সত্ত্বেও ছাত্রছাত্রীদের ভবিষ্যৎ প্রসঙ্গে কোনোরকম ঢিলেমি দিতে রাজী নন মুখ্যমন্ত্রী, এমনটাই খবর শিক্ষা দপ্তর সূত্রে। আর সেই কারণেই নির্বাচনের সমস্যা থাকা সত্ত্বেও মে মাসের ৩০ তারিখেই ফল প্রকাশের চেষ্টা করা হবে, জানাচ্ছে বিশেষ সূত্র।
প্রসঙ্গত, আদালতের রায়ে রাজ্যে পিছিয়ে গেছে পঞ্চায়েত নির্বাচন। বাড়ানো হয়েছে মনোনয়নের সময়সীমা। এর ফলে মে মাসের ১, ৩, ৫ তারিখে নির্বাচন হওয়া সম্ভব নয়। নতুন করে নির্বাচনের তারিখ এখনো ঘোষণা করা হয়নি। এই পরিস্থিতিতে রাজ্য সরকারের ওপর যথেষ্ট চাপ রয়েছে। কিন্তু সেই সমস্ত চাপকে উপেক্ষা করে পড়ুয়াদের ভবিষ্যতের দিকটিকে গুরুত্ব দিয়ে আগামি মাসের ৩০ তারিখে উচ্চমাধ্যমিকের ফল প্রকাশের সাম্ভাব্য তারিখ হিসেবে স্থির করা হয়েছে।

DESCRIPTION OF IMAGE
Theme images by caracterdesign. Powered by Blogger.