Header Ads

সুপার কাপ ফাইনালের আগে দলের অন্দরে সমস্যায় লাল হলুদ! কি হবে কাল?


নজরবন্দি ব্যুরোঃ আগামিকাল সুপার কাপের ফাইনালে মুখোমুখি হচ্ছে ইস্টবেঙ্গল এবং বেঙ্গালুরু এফসি। কিন্তু কে হবে ভারত সেরা, সেকথা তো সময়ই বলবে। তবে সুপার কাপ নিয়ে ইস্টবেঙ্গলের অন্দরে কোচ এবং টিডি-র মধ্যে শুরু হয়ে গেছে চাপানউতোর।
সূত্রের খবর, গতকাল অনুশীলনে মাঠে নামেননি টিডি সুভাষ। অনুশীলন করিয়েছেন কোচ খালিদ। সুপার কাপের ঠিক একদিন আগে আবার কোচ আর টিডি-র মধ্যে কথা বলাবলি বন্ধ। অপরদিকে ইস্টবেঙ্গলের প্রধান ভরসা ডুডু চোটগ্রস্ত। আগামিকাল তিনি কি খেলবেন? এই প্রশ্নের উত্তরে খালিদ বলেন, "গত বছর আমরা যেভাবে মোহনবাগানকে পরাস্ত করে কলকাতা লিগ জয় করেছি তেমনই একটা ফলাফলের আশা করছি আগামিকাল। এটা ফাইনাল ম্যাচ। আমাদের পজিটিভ চিন্তা ভাবনা করতেই হবে। আশা করছি আগামিকাল ভালো খেলতে পারবো।"
ডুডু-র প্রশ্নে খালিদ বলেন, "আশা করি ফাইনাল ম্যাচে ডুডু সুস্থ হয়ে উঠবেন।" কিন্তু এক প্রথম সারির দৈনিকে ডুডু বলেন, "আমি কোচ এবং টিডি-কে জানিয়ে দিয়েছি, ফাইনাল ম্যাচ খেলতে পারবো না। চোট নিয়ে খেলে যদি বড় কোনো ঘটনা ঘটে তাহলে পরের মরসুমের জন্য কি ইস্টবেঙ্গল আমায় রাখবে?" ফলে ফাইনালের ঠিক ২৪ ঘণ্টা আগে খেলোয়াড়, কোচ এবং টিডি-র মধ্যে এই চাপানউতোর ম্যাচের ওপর প্রভাব পড়বে না তো? আতঙ্কে লাল হলুদ সমর্থকরা।

Theme images by caracterdesign. Powered by Blogger.